বাবার কাছ থেকে বীর ঈদ সালামী পেয়েছে কিনা এমন প্রশ্নে বুবলী বলেন, অবশ্যই। শুধু বাবা নয়, দাদা, দাদি, নানা-নানির কাছ থেকেও ঈদ সালামী পেয়েছেন বীর।

ঈদুল ফিতরের রেশ এখনও কাটেনি। সিঙ্গেঅঙ্গনে এখনও ঈদের আবহ। ভক্তদের মধ্যে ব্যাপক চর্চা চলছে এ ঈদে কে, কত টাকা সালামি পেয়েছেন প্রিয় মানুষদের কাছ থেকে। ঢালিউড সুপারস্টার শাকিব খানের ছেলে শেহজাদ খান বীর কত টাকা সালামি পেয়েছেন সেটি জানার অপেক্ষায় ভক্তরা। এ বিষয়ে মুখ খুলেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। বীর বড় হয়ে কী হবে সে বিষয়েও নিজের পছন্দের কথা জানিয়েছেন ঢালিউড নায়িকা।

যমুনা টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে শবনম বুবলী জানিয়েছেন, বাসার সব থেকে বড় লিডার শেহজাদ খান বীর। সবকিছু এখন তার নিয়ন্ত্রণে। তাকে আমাকে সবকিছুতে জবাবদিহি করতে হয়। আমার যদি একটা ফোন আসে, সে আগে দেখে পছন্দ হলে আমাকে দেবে, পছন্দ না হলে দেবে না। কীভাবে পছন্দ করে সেটা আমি জানার চেষ্টা করেও জানতে পারিনি।  বাবার কাছ থেকে বীর ঈদ সালামী পেয়েছে কিনা এমন প্রশ্নে বুবলী বলেন, অবশ্যই। শুধু বাবা নয়, দাদা, দাদি, নানা-নানির কাছ থেকেও ঈদ সালামী পেয়েছেন বীর।

তবে বাবা হাজার ব্যস্ত থাকলেও চেষ্টা করে এগুলো মেইনটেইন করার। এবার ঈদে অনেক সময় দিয়েছে বাবা (শাকিব) বীরকে।বীর বড় হয়ে পেশা হিসেবে কোনটি বেছে নেবে—এমন প্রশ্নে বুবলি বলেন, প্রত্যেক বাবা-মায়ের সন্তানকে নিয়ে স্বপ্ন থাকে। তেমনি আমারও স্বপ্ন আছে বীরকে নিয়। সে বাবার মত নায়ক না হয়ে, ব্যারিষ্টার হোক। শাকিবও এমনই স্বপ্ন দেখেন। এর থেকে বড় কথা হল যে, ছেলে বড় হয়ে ভালো মানুষ হোক। শেহজাদ খান বীর বড় হয়ে তার মত সিদ্ধান্ত নিলেও আপত্তি থাকবে না আমাদের।