নিহত রেহেনা বেগম বগুড়া জেলার শাহজাহানপুর থানার মানিক দিপা গ্রামের স্থায়ী বাসিন্দা। গত ৩১ শে জুলাই বুধবার দুপুরে টঙ্গীর খাঁ পাড়া রোডে বন্দন নিবাস এলাকায় এই ঘটনা ঘটে।নিহতের ছোট ভাই মোঃ মোকলেছুর রহমান জানান, আমার বোন প্রায় ৫ বছর যাবৎ স্বামী মামুনুর রশিদসহ স্বপরিবারে এই বাসায় থাকতেন।

গাজীপুর টঙ্গীর খাঁ পাড়া  রোডে বন্ধন নিবাস এলাকায় " বন্ধন টাওয়ার"  ১০ তলা ভবনের ৭ম তলার ছাদ থেকে পড়ে মোসাঃ রেহেনা বেগম (৫৭)  নামের এক নারীর  মৃত্যু হয়।

নিহত রেহেনা বেগম বগুড়া জেলার শাহজাহানপুর থানার  মানিক দিপা গ্রামের স্থায়ী বাসিন্দা। গত ৩১ শে জুলাই বুধবার দুপুরে  টঙ্গীর  খাঁ পাড়া রোডে বন্দন নিবাস এলাকায় এই ঘটনা ঘটে।নিহতের ছোট ভাই মোঃ মোকলেছুর রহমান জানান, আমার বোন প্রায় ৫ বছর যাবৎ স্বামী মামুনুর রশিদসহ স্বপরিবারে এই বাসায় থাকতেন।

এই ভবন নির্মাণাধীন লিফটের ৭ম তলার স্হানটি ফাঁকা থাকায় ঐ ফাঁকা স্হান থেকে দুপুরে রেহেনা বেগম পড়ে যান এবং ঘটনাস্হলেই মৃত্যবরণ করেন।এ নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে নির্মাণাধীন ভবনের নিরাপত্তা নিয়ে। যৌথ মালিকানায় ভবনটি ১০ তলা পর্যন্ত ছাদ নির্মান করা হয়েছে। এর মধ্যে দুই তৃতীয়াংশ ভবনের কাজ শেষ হয়েছে। কিন্তু লিফটের কাজ এখনও শেষ হয়নি, তাই লিফটের জায়গাটা ফাঁকা রয়েছে।

লিফটের ফাঁকা জায়গায় নিরাপত্তা না থাকায় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। এতে ভবন মালিকগন দায় এড়াতে পারেনা বলে প্রতিবেশীরা ও সমাজের লোকজন মনে করেন এবং বিভিন্ন মন্তব্য করছেন।টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. সাখাওয়াত হোসেন  বিষয়টি নিশ্চিত করে  জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।