রাজধানীর খুচরা বিক্রেতাদের অভিযোগ, বর্তমান অবস্থার সুযোগ নিয়ে কিছু ব্যবসায়ী ডিমের মজুদ আটকে রেখে কৃত্রিম সংকট তৈরি করে দাম বাড়াচ্ছেন।রাজধানীর কারওয়ান বাজারে প্রতি ডজন ডিমের দাম বেড়েছে ২০ থেকে ২৫ টাকা।

রাজধানীর খুচরা বিক্রেতাদের অভিযোগ, বর্তমান অবস্থার সুযোগ নিয়ে কিছু ব্যবসায়ী ডিমের মজুদ আটকে রেখে কৃত্রিম সংকট তৈরি করে দাম বাড়াচ্ছেন।রাজধানীর কারওয়ান বাজারে প্রতি ডজন ডিমের দাম বেড়েছে ২০ থেকে ২৫ টাকা।

বাজারের ক্রেতা ও বিক্রেতারা জানান, বর্তমানে বাদামি ডিমের খুচরা দাম প্রতি ডজন ১৪০-১৫০ টাকা, যেখানে মাত্র সাত দিন আগে ছিল ১২০-১২৫ টাকা।অপরদিকে, সাত দিন আগে সাদা ডিমের দাম ছিল প্রতি ডজন ১১০-১২০ টাকা, যা বর্তমানে বিক্রি হচ্ছে ১৩৫-১৪০ টাকায়। গত সাত দিনে বাদামি ও সাদা ডিমের দাম বেড়েছে প্রতি ডজনে ২০-২৫ টাকা।ঢাকায় তাপদাহের সময় ডিমের চাহিদা ছিল খুবই কম। কিন্তু তাপদাহ

কমে যাওয়ায় ক্রেতাদের মধ্যে ডিমের চাহিদা বেড়েছে।তবে বৃষ্টির কারণে ডিমের চাহিদা বাড়লেও সরবরাহ খুবই কম। সে কারণেই দাম বেশি।রাজধানীর খুচরা বিক্রেতাদের অভিযোগ, বর্তমান অবস্থার সুযোগ নিয়ে কিছু ব্যবসায়ী ডিমের মজুদ আটকে রেখে কৃত্রিম সংকট তৈরি করে দাম বাড়াচ্ছেন।