গত বুধবার রাতে আড়াইটায় জামালপুর সদর উপজেলার গোপালপুরে জামালপুর-ময়মনসিংহ মহাসড়কে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ (হিরোইন) মেহেদী হাসান নিপুলকে গ্রেফতার করে।

জামালপুর সদর উপজেলার গোপালপুর বাজার হয়তে ২৭ ইং বুধবার রাত আনুমানিক ২:৩০ মিনিটের সময় ৫ হত্যা মামলার আসামি নিপুল (৫২) কে দেশি অস্ত্র পাইগ্যান ও হিরোইন সহ আটক করেছে নরুন্দি তদন্ত কেন্দ্রের এস আই মোঃ তরিকুজ্জামান। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে পাঁচ হত্যা মামলার আসামি নিপুল গোপালপুরের আশেপাশে আজকে রাতে একটি হত্যাকান্ড চালাতে পারে। এস আই তরিকুজ্জামান তৎক্ষণাৎ একটি টিম গঠন করে গোপালপুর বাজারে অবস্থান করে। অবস্থান করার কিছু সময় পর নিপুলকে দেখতে পায় পুলিশ এবং সাথে সাথেই তাকে গ্রেফতার করে।

গ্রেফতারের সময় তার সাথে গামছাই প্যাচানো ছিল একটি পাইপগ্যান তাজা বুলেট ও হিরোইন।  গ্রেফতারকৃত মেহেদী হাসান নিপুল সদর উপজেলার বাঁশচড়া ইউনিয়নের জামিরা গ্রামের বাসিন্দা পিতা মৃত আব্দুর রহমানের ছেলে। মেহেদী হাসান নিপুল এর আগে আরো পাঁচটি হত্যা মামলার প্রধান আসামি। নিপুল কিছুদিন আগে ও মা ও মেয়ে হত্যাকাণ্ডের মূল আসামি। সে মামলায় জামিনে রয়েছে এখন। গত বৃহস্পতিবার বিকাল ৪টায় পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিংয়ে জামালপুরের পুলিশ সুপার মো: নাছির উদ্দিন আহম্মেদ বলেন, গত বুধবার রাতে আড়াইটায় জামালপুর সদর উপজেলার গোপালপুরে জামালপুর-ময়মনসিংহ মহাসড়কে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ (হিরোইন) মেহেদী হাসান নিপুলকে গ্রেফতার করে।

তার বিরুদ্ধে জামালপুর সদর, ময়মনসিংহের ত্রিশাল ও গাজীপুরের শ্রীপুর থানায় হত্যা মামলা, অপহরন ও চাঁদাবাজিসহ মোট ৭টি মামলা রয়েছে। এস আই তারিকুজ্জামান বাদী হয়ে জামালপুর সদর থানায় মেহেদী হাসান নিপুলকে আসামী করে অস্ত্র ও মাদকের উপর পৃথক দুটি মামলা দায়ের করেছে। অতঃপর তাকে জামালপুর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।