বরিশাল থেকে ঝালকাঠির উদেশ্যে ছেড়ে আসা একটি সিএনজি বরিশাল- ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের রায়াপুর নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালক আলামিন ও যাত্রী আলতাফ মুন্সী গুরুতর আহত হন।

মিরাজ হোসেন নলছিটি(ঝালকাঠি) সংবাদদাতা: বরিশাল- ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার মগড় ইউনিয়নের রায়াপুর এলাকায় রবিবার(১৬জুন) রাত সাড়ে বারোটার দিকে সিএনজি- মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ হয়ে চালকসহ দুইজন নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো. মুরাদ আলী। 

জানা গেছে, বরিশাল থেকে ঝালকাঠির উদেশ্যে ছেড়ে আসা একটি সিএনজি বরিশাল- ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের রায়াপুর নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালক আলামিন ও যাত্রী আলতাফ মুন্সী গুরুতর আহত হন। 

পরে ঝালকাঠি জেলা প্রশাসক ফারাহ নিঝুম গুল তাদের সড়কে আহত অবস্থায়  দেখে নিজ গাড়ীতে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন ঝালকাঠির রাজাপুর উপজেলার উত্তমাবাদ এলাকার বাসিন্দা আবদুল হকের পুত্র সিএনজি চালক চালক মো. আলামিন(৩৫) ও পিরোজপুর জেলার দাউদখালি ইউনিয়নের মৃত মফিজ উদ্দিনের পুত্র আলতাফ মুন্সী(৭০)। 

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মুরাদ আলী জানান, দূর্ঘটনার শিকার সিএনজি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।