বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে ‘শহীদি মার্চ’কর্মসূচি শুরু করে শিক্ষার্থীরা। পরে, সেটি বঙ্গবন্ধু সড়কের নারায়ণগঞ্জ ক্লাব পর্যন্ত গিয়ে আবারো শহীদ মিনারে এসে শেষ হয়। পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে শ্রদ্ধা নিবেদন করে শিক্ষার্থীরা।

সরকারি চাকরিতে কোটাপদ্ধতি সংস্কার আন্দোলন থেকে ছাত্র-জনতার অভ্যুত্থানে আওয়ামী লীগ সরকার পতনের এক মাস পূর্তি এবং শহীদদের স্মৃতি ধারণ করে ও আহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘শহীদি মার্চ’কর্মসূচি পালন করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে ‘শহীদি মার্চ’কর্মসূচি শুরু করে শিক্ষার্থীরা। পরে, সেটি বঙ্গবন্ধু সড়কের নারায়ণগঞ্জ ক্লাব পর্যন্ত গিয়ে আবারো শহীদ মিনারে এসে শেষ হয়। পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে শ্রদ্ধা নিবেদন করে শিক্ষার্থীরা।

আন্দোলনে নিহতদের তালিকা এখনো তৈরি না করায় ক্ষোভ প্রকাশ করেন শিক্ষার্থীরা। তারা বলেন, আমরা দাবি জানিয়েছিলাম যে নারায়ণগঞ্জে আন্দোলন করতে গিয়ে যারা আহত-নিহত হয়েছে তাদের একটি পুর্নাঙ্গ তালিকা তৈরি করুন। তবে, এক মাস অতিবাহিত হলেও এখনো কোন তালিকা তৈরি করেনি জেলা প্রশাসন। আমরা দাবি জানাচ্ছি অনতিবিলম্বে এই তালিকা প্রস্তত করুন।নারায়ণগঞ্জে ‘শহীদি মার্চ’ কর্মসূচি পালন।

সরকারি চাকরিতে কোটাপদ্ধতি সংস্কার আন্দোলন থেকে ছাত্র-জনতার অভ্যুত্থানে আওয়ামী লীগ সরকার পতনের এক মাস পূর্তি এবং শহীদদের স্মৃতি ধারণ করে ও আহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘শহীদি মার্চ’ কর্মসূচি পালন করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার শিক্ষার্থীরা।বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে ‘শহীদি মার্চ’কর্মসূচি শুরু করে শিক্ষার্থীরা। পরে, সেটি বঙ্গবন্ধু সড়কের নারায়ণগঞ্জ ক্লাব পর্যন্ত গিয়ে আবারো শহীদ মিনারে এসে শেষ হয়। পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে শ্রদ্ধা নিবেদন করে শিক্ষার্থীরা।

আন্দোলনে নিহতদের তালিকা এখনো তৈরি না করায় ক্ষোভ প্রকাশ করেন শিক্ষার্থীরা। তারা বলেন, আমরা দাবি জানিয়েছিলাম যে নারায়ণগঞ্জে আন্দোলন করতে গিয়ে যারা আহত-নিহত হয়েছে তাদের একটি পুর্নাঙ্গ তালিকা তৈরি করুন। তবে, এক মাস অতিবাহিত হলেও এখনো কোন তালিকা তৈরি করেনি জেলা প্রশাসন। আমরা দাবি জানাচ্ছি অনতিবিলম্বে এই তালিকা প্রস্তত করুন।