এরই ধারাবাহিকতায় পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান এর নির্দেশে থানা পুলিশের একটি টিম ১৩ জুলাই শনিবার রংপুর ঢাকা জাতীয় মহাসড়কের পলাশবাড়ী পৌর সভার মহেশপুর নামক স্থানে দীপ এন্টারপ্রাইজ' নামক একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৩০ বোতল ফেন্সিডিলসহ ওমর ফারুক (৪৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন পিপিএম এর নির্দেশে পলাশবাড়ী থানা পুলিশ মাদক জুয়া ও সন্ত্রাস বিরোধী অভিযান অব্যাহত রেখেছে। 

এরই ধারাবাহিকতায় পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান এর নির্দেশে  থানা পুলিশের একটি টিম ১৩ জুলাই শনিবার রংপুর ঢাকা জাতীয় মহাসড়কের  পলাশবাড়ী পৌর সভার মহেশপুর নামক স্থানে  দীপ এন্টারপ্রাইজ' নামক একটি যাত্রীবাহী বাসে তল্লাশি   চালিয়ে ৩০ বোতল ফেন্সিডিলসহ ওমর ফারুক (৪৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। 

গ্রেফতারকৃত ওমর ফারুক (৪৩) বগুড়া সদর থানা এলকার আমজাদ হোসেনের ছেলে।পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান বলেন, এ ব্যাপারে পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে ।