উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা জানান, জননেত্রী শেখ সরকার মানুষের কল্যাণে এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য গৃহহীন ও ভূমিহীন পরিবারের স্থায়ী ঠিকানা করে দিয়েছেন। যা সত্যিই প্রশংসনীয় সাধুবাদযোগ্য।

সারা দেশের ন্যায় রাঙামাটি বরকলে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ২২ হাজার ১শ ১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর উপলক্ষে বরকল উপজেলায় ২০টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা। বুধবার ৯ আগস্ট  সকালে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এ সভা য়োজন করা হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা নেতৃত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান শ্যাম রতন চাকমা ও ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) সুচরিতা চাকমা প্রমুখ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা জানান, জননেত্রী শেখ সরকার মানুষের কল্যাণে এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য গৃহহীন ও ভূমিহীন পরিবারের স্থায়ী ঠিকানা করে দিয়েছেন। যা সত্যিই প্রশংসনীয় সাধুবাদযোগ্য। এবারেও আশ্রয়ণ প্রকল্প- ২য় পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বরকল উপজেলায় ৫ ইউনিয়নে গৃহহীন ও ভূমিহীন ২০টি পরিবার ঘরের সুবিধা পেয়েছে।

এসময় বরকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাত কুমার চাকমা,আইমাছড়া ইউপি চেয়ারম্যান সুবিমল চাকমা ও ভূষণছড়া ইউপি চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ মামুন,বরকল যুব উন্নয়ন কর্মকর্তা প্রিয় রতন চাকমা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,জনপ্রতিনিধি ও গণ্যামন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।