দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের পোস্ট অফিসের পুকুরে পরিচয়হীন এক মহিলার মৃতদেহ উদ্ধার করেছেন ফুলবাড়ী থানা পুলিশ।২৭ জুন বৃহস্পতিবার দুপুর ১টায় পোস্ট অফিসের পরিত্যাক্ত পুকুরের পাশে ঝোপে শুকনো জ্বালানি খড়ি সংগ্রহ করতে গিয়ে একটি মহিলার লাশ দেখতে পায় স্থানীয় লোকজন।

দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের পোস্ট অফিসের পুকুরে পরিচয়হীন এক মহিলার মৃতদেহ উদ্ধার করেছেন ফুলবাড়ী থানা পুলিশ।২৭ জুন বৃহস্পতিবার  দুপুর ১টায় পোস্ট অফিসের পরিত্যাক্ত পুকুরের পাশে ঝোপে  শুকনো জ্বালানি খড়ি সংগ্রহ করতে গিয়ে একটি মহিলার লাশ দেখতে পায়  স্থানীয় লোকজন।

তাৎক্ষণিক বিষয়টি ফুলবাড়ী থানায় জানালে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান সংঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসে এবং লাশ উদ্ধার করে ফুলবাড়ী থানায় নিয়ে যায়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, স্থানীয়দের মধ্যমে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি এবং লাশটিকে সনাক্তের চেষ্টা করি। এখন পর্যন্ত মৃতদেহের কোন পরিচয় পাওয়া যায়নি। তদন্ত স্বাপেক্ষে জানা যাবে কোথায় থেকে কিভাবে এই নারীর লাশ এই পুকুরে এসেছে । লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের মর্গে প্রেরন করেছেন।