রোববার (৩০জুলাই) সকালে উপজেলা বরকল ৪৫ বিজিবি জোন সংলগ্ন অবকাশে বরকল ৪৫ বিজিবি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ শামসুল কবীর(পিএসসি) এসব সহায়তা প্রদান করেন।

রাঙামাটির বরকলে শান্তি সম্প্রীতি উন্নয়ন প্রকল্পের অাওতায়  গরীব ও অসহায় পরিবার কে বিভিন্ন মানবিক সহায়তা প্রদান করেছে বরকল ৪৫ বিজিবি জোন। রোববার (৩০জুলাই) সকালে উপজেলা বরকল ৪৫ বিজিবি জোন সংলগ্ন অবকাশে বরকল ৪৫ বিজিবি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ শামসুল কবীর(পিএসসি) এসব সহায়তা প্রদান করেন।

জানা যায়,বরকল ৪৫ বিজিবি জোনের পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে জোনের আওতাধীন ১১টি অসহায় পরিবার কে ২৫ বান ঢেউটিন(যার নগদ মূল্যে ১লাখ ৩৭হাজার৫শ টাকা), ১জন দুস্থ  মহিলা কে ১টি সেলাই মেশিন (যার নগদমূল্য ৬হাজার ৫শ টাকা), এক প্রতিবন্ধী মহিলা কে ২টি ছাগল প্রদানসহ খেলাধুলা উৎসাহ প্রদানের লক্ষ্যে একটি শিক্ষা প্রতিষ্ঠানে নেটসহ ৩টি ভলিবল বিতরণ করা হয় ।

জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ শামসুল কবীর জানান,দায়িত্বপূর্ণ এলাকায় আপামর জনগণের মধ্যে শান্তি সম্প্রীতি ও উন্নয়ন এর ভাবধারা তরান্বিত করার লক্ষ্যে বরকল ব্যাটালিয়ন(৪৫বিজিবি) নিরলসভাবে কাজ করে আসছে।এটি একটি মহৎ উদ্যোগ।স্থানীয় জনগণের মধ্যে আস্থা ও বিশ্বাস অর্জনের প্রতীক হিসেবে কাজ করবে বলে তিনি মনে করেন।ভবিষ্যতে বরকল জোন কর্তৃক আরও এ ধরনের মহৎ উদ্যোগ গ্রহণ করা হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।