জানা গেছে,গত ১১ জুলাই বিকালে দাশপাড়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের হরো কবিরাজের ছেলে হৃদয় কবিরাজ নিজ বাসা থেকে বের হয়।

পটুয়াখালীর বাউফলে নিখোঁজ হওয়ার ১৭ দিন পরে হৃদয় কবিরাজ (২২) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। হত্যাকান্ডে অংশ নেয়া এক ঘাতকের স্বিকারোক্তিতে ওই লাশ উদ্ধার কার্যক্রম পরিচালনা করে বাউফল ইউনিয়নের দক্ষিন পুর্ব বিলবিলাস ও দাশপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের সীমান্তবর্তী খালে ভাসমান অবস্থায় ওই কলেজ ছাত্রের লাশের সন্ধান পায় পুলিশ। পরে আজ শুক্রবার সকালে বাউফল থানা পুলিশ ও পটুয়াখালী থেকে আসা পুলিশের সিআইডি’র একটি দল ওই লাশ উদ্ধার করেন। জানা গেছে,গত ১১ জুলাই বিকালে দাশপাড়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের হরো কবিরাজের ছেলে হৃদয় কবিরাজ নিজ বাসা থেকে বের হয়।

এরপরে ওই দিন রাত ১১ টা পর্যন্ত হৃদয় বাসায় না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করেন। কোথাও সন্ধান না পেয়ে ২৩ জুলাই বাউফল থানা একটি সাধারণ ডায়েরী করেন নিখোঁজ হৃদয়ের বাবা হরো কবিরাজ। ওই সাধারণ ডায়েরীর পরে বাউফল থানা পুলিশ বিভিন্ন জায়গায় তল্লাশি চালায়। এক পর্যায়ে হৃদয়ের বন্ধু দাশপাড়া ইউনিয়নের তিন ওয়ার্ডের মোঃ হাশেম খানের ছেলে মোঃ জাফর খানকে জিজ্ঞাসাবাদের জন্য গত বুধবার আটক করে পুলিশ।

পরে জাফরের স্বিকারোক্তিতে গত বৃহস্পতিবার গভীর রাতে প্রথমে নিহতের মোটরসাইকেল উদ্ধার করে। পরে হৃদয়ে দেওয়া তথ্যানুযায়ী দাশপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের ছহির উদ্দিন বিশ্বাস বাড়ীর সামনের খালে ভাসমান অবস্থায় হৃদয়ে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত হৃদয় নবারুন সার্ভে ও পলিটেকনিক ইনস্টিটিউটের সপ্তম সেমিষ্টারের ছাত্র ছিলেন।বাউফল থানার অফিসার ইনচার্জ(ওসি) এটিএম আরিচুল হক বলেন, ঘাতকের স্বীকারোক্তি অনুযায়ী নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। এখন আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।