বাউফল থানার অফিসার ইনচার্জ(ওসি) এটিএম আরিচুল হক বলেন, ঘটনাস্থানে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

পটুয়াখালীর বাউফলে মোঃ রিফাত হোসেন(১৬) নামে দশম শ্রেনির এক শিক্ষার্থীর গলায় ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার দিবাগত রাত ৮ টার দিকে কালিশুরী ইউনিয়নের রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, রাজাপুর গ্রামের মোঃ শাহ আলম মাতুব্বরের ছেলে রিফাত গতকাল রবিবার রাত ৮টার দিকে স্থানীয় মাতুব্বর বাজার থেকে বাড়ী ফিরছিলেন। এ সময় দুর্বৃত্তরা রিফাতের পথরোধ করে গলায়, হাতে ও মুখে ছুরিকাঘাত করে আহত করে চলে যায়।

 পরে রিফাতের ডাকচিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের- ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রিফাত ছিটকা মহসিন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্র। আহত রিফাতের বাবা মোঃ শাহ আলম মাতুব্বর বলেন, আমার ছেলে খুবই শান্ত প্রকৃতির। কি কারণে দুর্বৃত্তরা রিফাতকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালিয়েছে তা অনুমান করতে পারছি না। এ ঘটনায় থানায় মামলা করা হবে। 


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.এএসএম সায়েম বলেন, রিফাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাউফল থানার অফিসার ইনচার্জ(ওসি) এটিএম আরিচুল হক বলেন, ঘটনাস্থানে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।