খুনি দ্রুত পালিয়ে গেছে। তাকে আটকে পুলিশ অভিযানে মাঠে নেমেছে।

খুনিদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ যশোরে শহর ও শহরতলীতে দু’জন খুন হয়েছেন। শহরের বারান্দিাপাড়ায় একজনকে হত্যা করেছে সন্ত্রাসীরা। অপরদিকে শহরতলী ঘুরুলিয়ায় ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। নিহতরা হলেন-ঘুরুলিয়ার ইউনুস (২২) ও বারান্দি নাথপাড়ার নাহিদ (১৭)। ডাবল মার্ডারের ঘটনায় যশোরের পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর কয়েকটি টিম অভিযান শুরু করেছে। শহরের সার্কিট হাউস এলাকাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে চেক পোস্ট বসিয়ে তল্লাসী করছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

প্রাপ্ত তথ্যে জানা গেছে- গত শুক্রবার (৩১ মার্চ) রাত ৮.৫৫ মিনিটে যশোর শহরতলী ঘুরুলিয়ার সাদ্দামের মোড় এলাকায় নিজ বাড়িতে বড়ভাই’র স্ত্রী সুরাইয়া বেগমের সাথে ইউসুফের পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বাধে। এ সময় সুরাইয়ার স্বামী ইউনুস (২২) কে ছুরিকাঘাত করে  ছোটভাই ইউসুফ। এ সময় ইউনুস মাটিতে লুটিয়ে পড়ে। তাৎক্ষণিক স্থানীয়রা ইউনুসকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনেন।

কিন্তু জরুরী বিভাগের চিকিৎসক জানান-অতিরিক্ত রক্ত ক্ষরণে পথেই ইউনুসের মৃত্যু হয়েছে। নিহত আব্দুল লতিফের ছেলে। খুনি দ্রুত পালিয়ে গেছে। তাকে আটকে পুলিশ অভিযানে মাঠে নেমেছে। স্থানীয়রা জানান, খুনি ইউসুফ মাদকাসক্ত। তার স্বভাব চরিত্র ভাল না। এলাকায় ইফটিজার হিসেবে পরিচিত। এদিকে, শহরের বারান্দিপাড়া নাথপাড়ায় বাচ্চু মিয়ার ছেলে নাহিদ হোসেন (১৭) প্রতিপক্ষ সন্ত্রাসীদের হাতে খুন হয়েছেন। তবে কেন এবং কী কারণে তাকে খুন করা হয়েছে-তা নিশ্চিত হওয়া যায়নি।

বিস্তারিত তথ্য জানার চেষ্টা চলছে। পৃথক স্থান ও ঘটনায় খুনের ঘটনা ঘটলেও প্রায় একই সময়ে হত্যাকান্ড দুটি ঘটেছে। পুলিশের একাধিক সূত্রের দাবি দ্রুতই খুনিদের গ্রেফতার করা সম্ভব হবে।  হত্যার শিকার দু’জনের ছবি বিকৃত হয়ে গেছে। যেকারণে ছবি ঘোলা করে ছাপা হয়েছে । হত্যার শিকার ও খুনিদের নাম পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।