তাদের গতিবিধি সন্দেহজনক দেখে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে, আসামী মহিবুলের কোমড়ে বিশেষ কায়দায় স্বর্ণের বার রক্ষিত রয়েছে।

২৯ মার্চ ২০২৩ যশোর-বেনাপোল  মহাসড়কের উপর ঝিকরগাছা থানাধীন কীর্তিপুর মোড় হতে ডিবি যশোরের এসআই আরিফুল ইসলাম, এসআই রাজেশ কুমার দাশ, এএসআই নির্মল কুমার ঘোষগণের সমন্বয়ে গঠিত একটা চৌকস টিম ও ঝিকরগাছা থানা পুলিশের টহল টিমের যৌথ অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোলগামী একটা মোটরসাইকেলের গতিরোধ করে মোটরসাইকেলের চালক মহিবুল ও যাত্রী আলামিনকে আটক করেন। তাদের গতিবিধি সন্দেহজনক দেখে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে, আসামী মহিবুলের কোমড়ে বিশেষ কায়দায় স্বর্ণের বার রক্ষিত রয়েছে।

ধৃত আসামীর শরীর থেকে ও আসামীর দেখানো মতে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় সাংবাদিক এবং সাধারন জনগনের উপস্থিতিতে ০৪ (চার) টা স্বর্ণের বার, ওজন ৮৮২.৩ গ্রাম, মূল্য অনুমান ৮০,০০,০০০/= (আশি লক্ষ) টাকা উদ্ধার করেন। এ সংক্রান্ত সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের নাম-ঠিকানাঃ (১) আলামিন হোসেন (২৭), পিতা- শহীদুল ইসলাম, সাং- ঘিবা, থানা- বেনাপোল, জেলা-যশোর। (২) মহিবুল (৩৩), পিতা- আওয়াল মোল্লা, সাং- জয়পুর, থানা- লোহাগড়া, জেলা- নড়াইল। উদ্ধারকৃত মালামালের বিবরনঃ  ক) ৮৮২.৩ গ্রাম ওজনের স্বর্নের বার ০৪ (চার) টা। খ) একটা মোটরসাইকেল।