সিআইডির ক্রাইম সিনের সদস্যদের সহায়তায় ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহের মাধ্যমে তার পরিচয় জানার চেষ্টা চলছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

রাজধানীর মুগদা আইডিয়াল স্কুল এন্ড কলেজের অভিভাবক ছাউনির নিচ থেকে অজ্ঞাত পুরুষের (৪৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার (২১আগষ্ট) রাতের দিকে এই ঘটনাটি ঘটে। মুগদা থানার উপ-পরিদর্শক(এস আই) আব্দুল মান্নান আজ দুপুরের দিকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সংবাদ পেয়ে আমরা মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওই ব্যক্তির মরদেহটি উদ্ধার করি। পরে আমরা জানতে পারি ওই ব্যক্তিটি অসুস্থ জনিত কারণে অচেতন হয়ে পড়লে অজ্ঞাত একজন পথচারী সেখান থেকে তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষার নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

আইনি প্রক্রিয়া শেষে আজ ভোরের দিকে ময়নাতদন্তের জন্য অজ্ঞাত ব্যক্তির মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরোও জানান তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তির পরিচয় আমরা জানতে পারিনি। সিআইডির ক্রাইম সিনের সদস্যদের সহায়তায় ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহের মাধ্যমে তার পরিচয় জানার চেষ্টা চলছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।