নিহত রুপা আক্তারের স্বামী মো রায়হান বলেন, আমিও আমার স্ত্রী মুজাহিদ নগর এলাকায় ভাড়া থাকি। রাতে পারিবারিক বিষয় নিয়ে তার সাথে আমার কথা কাটাকাটি হয়।

রাজধানীর কদমতলী থানার মুজাহিদনগরে এলাকায় পারিবারিক কলহের জেরে রুপা আক্তার(১৮ ) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার(৬ আগষ্ট) ভোর রাতের দিকে এই ঘটনা ঘটে। নিহত রুপা আক্তারের স্বামী মো রায়হান বলেন, আমিও আমার স্ত্রী মুজাহিদ নগর এলাকায় ভাড়া থাকি। রাতে পারিবারিক বিষয় নিয়ে তার সাথে আমার কথা কাটাকাটি হয়।

পরে দুজনেই ঘুমিয়ে পড়ি।পরে আমি ভোর রাতে ঘুম থেকে দিকে উঠে দেখি পাশের রুমে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে আমি দেখতে পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক সকালে মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, তার সাথে এত কঠিন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়নি যে তার গলায় ফাস দিয়ে আত্মহত্যা করতে হবে।

তার বাড়ি মাদারীপুর জেলার শিবচর থানার চরসোলেমান গ্রামে। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরোদরটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি কদমতলী থানাকে জানিয়েছিলাম।ঘটনাটি তারাই তদন্ত করছে।