তাই বিগতদিনের শাসন আমল দেখে আমাদের নীতিগত পরিবর্তন করতে হবে। দেশ এবং দেশের মানুষের স্বার্থে রাজনীতি করতে হবে লক্ষ্মীপুরের কমলনগরের চর কাদিরায় বন্যা পানিবন্দি মানুৃষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন ও সূধী সমাবেশে এ কথা বলেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী।

আওয়ামীলীগের শাসন আমলে এদেশের মানুষ সকল ধরনের স্বাধীনতা হারিয়েছে এবং তার প্রতিদান হিসেবে দেশ ছেড়ে পালিয়ে যেতে হয়েছে। 

তাই বিগতদিনের শাসন আমল দেখে আমাদের নীতিগত পরিবর্তন করতে হবে। দেশ এবং দেশের মানুষের স্বার্থে রাজনীতি করতে হবে লক্ষ্মীপুরের কমলনগরের চর কাদিরায় বন্যা পানিবন্দি মানুৃষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন ও সূধী সমাবেশে এ কথা বলেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী।

২৪ আগস্ট (শনিবার) দুপুর ২টার সময় উপজেলার ফজুমিয়ার হাট বাজারে অনুষ্ঠিত সূধী সমাবেশের সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সদস্য সচিব নুরুল হুদা চৌধুরী।কেন্দ্রীয় এই নেতা দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য আরো বলেন, আপনারা আওয়ামীলীগকে কাছে যায়গা দিবেন না তারা আপনার সত্বছায়ায় থেকে মানুষের ক্ষতি করবে এবং তার দায়ভার বিএনপির উপর চাপিয়ে দিবে। দেশ নায়ক তারেক রহমানের নির্দেশ দেশের এই ক্লান্তিলগ্নে সকলস্তরের নেতাদের  পানিবন্দি মানুষের পাশে থেকে সর্বোচ্চ খাদ্য, নিরাপদ পানি, ওষুধের ব্যবস্থা করতে হবে। 

এসময় আরো উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা বিএনপি'র আহবায়ক ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট হাসিবুর রহমান, সদস্য সচিব শাহাবুদ্দিন সাবু, কমলনগর উপজেলা বিএনপির আহবায়ক গোলাম কাদের, যুগ্ম আহবায়ক এম দিদার হোসেন, সদস্য সচিব নুরুল হুদা চৌধুরী, কমলনগর প্রেসক্লাব সভাপতি ফয়েজ মাহমুদসহ কর্মরত সাংবাদিক বৃন্দ, উপজেলা যুবদলের আহবায়ক ইউসুফ পাটারী, সদস্য সচিব আবু সায়েদ দোলন, যুবনেতা এডভোকেট ফখরুল ইসলাম মাহমুদ। ছাত্র দল সভাপতি সাজ্জাদুর রহমান সাজু, সম্পাদক জাফর আহমেদসহ উপজেলা এবং সকল ইউনিয়ন বিএনপির অঙ্গ সহযোগী সংগঠন নেতৃবৃন্দ।