৩ সেপ্টেম্বর ( মঙ্গলবার) বিকালে চর মার্টিন গ্রামের ৭ নং ওয়ার্ডে রুবেল স্বর্নকারের বাড়ীতে এই হামলা ঘটনা ঘটে।হামলায় আহত রুবেল ও এলাকা বাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ১০/১৫ জন জুয়াড়ি ও মাদকসেবী বাড়ীর উপর আসা যাওয়া করতো। এতে সমাজে চুরি ডাকাতি ঘটনাও ঘটে। এসব জুয়াড়ি ও মাদকসেবীদের সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ নিষেধ করলে তারা শুনেন না।

লক্ষ্মীপুর কমলনগর উপজেলায় মাদকসেবী ও জুয়াড়িকে নিষেধ করায় এক ব্যবসায়ীসহ তার পরিবারের উপর হামলা করেছে। এতে ব্যবসায়ীসহ ৫জন আহত হন। একজন কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

৩ সেপ্টেম্বর ( মঙ্গলবার) বিকালে চর মার্টিন গ্রামের ৭ নং ওয়ার্ডে রুবেল স্বর্নকারের বাড়ীতে এই হামলা ঘটনা ঘটে।হামলায় আহত রুবেল ও এলাকা বাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ১০/১৫ জন জুয়াড়ি ও মাদকসেবী বাড়ীর উপর  আসা যাওয়া করতো। এতে সমাজে চুরি ডাকাতি ঘটনাও ঘটে।  এসব জুয়াড়ি ও মাদকসেবীদের সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ নিষেধ করলে তারা শুনেন না।

ঘটনার দিন ব্যবসায়ী রুবেল জুয়া খেলার সময় তাদের কে  নিষেধ করলে তারা ক্ষিপ্তহয়ে অভিযুক্ত মাদকসেবী ও জুয়াড়ীরা হলেন, হেন্জু,মজিদ,লোকমান, ছাহেদ, রাসেদ,কাসেম, রিয়াজ, সুমন,নুর করিম, হানিফ,খায়ের, মনির, রহিম,জাফর, জিহির,মাহফুজ সহ১০/১৫ মিলে  রুবেল উপর হামল করেন। এসময় রুবেল কে বাঁচাতে এগিয়ে আসে তাদের পরিবার সদস্যগণ এসময় তাদের উপর হামলা করা হয়। হামলায় গুরুতর আহত হন নাজমা(৩০) সিপন(২০)। 

তাদের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।পরে এলাকারলোকজন চিৎকার শুনে আসলে তারা পালিয়ে যায়। হামলায় অন্য আহতরা হলেন- নাজমা(৩০), রোকেয়া (৭০),রিপন (২০),মনির (১৮)লালমতি (৪৫)।এই বিষয়ে কমলনগর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফ উদ্দিন আনোয়ার এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এই বিষয়ে এখন পর্যন্ত কোন  অভিযোগ পাই নাই। অভিযোগ পেলে ব্যবস্থা নেওযা হবে।