৮ জুলাই ২০২৪ দুপুর ২ ঘটিকায় নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো: মোশারফ হোসেন ও পৌর মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রায় তিন শতাধিক সাধারণ কৃষকের উপস্থিতিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

শেরপুরের নালিতাবাড়ি পৌরসভার নয়ানিকান্দা নতুন গরুহাটি এলাকায় জলাবদ্ধতা নিরসনে অৈবধ ভাবে দখলকৃত ভূমি হতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন।

৮ জুলাই ২০২৪ দুপুর ২ ঘটিকায় নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো: মোশারফ হোসেন ও পৌর মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রায় তিন শতাধিক সাধারণ কৃষকের উপস্থিতিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। 

সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক ও সাবেক আওয়ামীলীগের প্রচার সম্পাদক তাকিজুল ইসলাম তারা সরকারী খাস জমি ভরাট করে জোরপূর্বক মৎস খামার নির্মান করেছিলেন।তাতে  পানি নিষ্কাশনের রাস্তা অবরোধ করে রাখায় পৌর এলাকায় জলাবদ্ধতা তৈরি হওয়ায় আবাদি জমি চাষ হুমকির মুখে। উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, নালিতাবাড়ী পৌর এলাকার নয়ানিকান্দা মহল্লাবাসী উপজেলা পরিষদ ও প্রশাসনকে অভিযোগ করে জানান, তাকিজুল ইসলাম তারা জোরপূর্বক সরকারি খাস জায়গা ভরাট করে ঘর নির্মাণ ও তার প্রেক্ষিতেই সরেজমিনে এসে সরকারি জমি উদ্ধারের জন্য উচ্ছেদ অভিযান পরিচালনা করি এবং পানি নিষ্কাশনের জন্য খাল খননের কাজ চলমান রয়েছে।

উপজেলা চেয়ারম্যান হাজী মো: মোশারফ জানান, আমি চেয়ারম্যান কালীন সময়ে সাধারণ মানুষকে ভোগান্তিতে ফেলে অসাধু কেউ ফায়দা লুটতে পারবেনা। নালিতাবাড়ী উপজেলা পরিষদ অন্যায়ের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হয়েছে।পৌর মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক এসময় বলেন জলাবদ্ধতার স্থায়ী সমাধান কল্পে কতটুকু জায়গা সরকারের তা আমরা খতিয়ে দেখবো। বিশেষ করে পৌর এলাকায় ইতিপূর্বেও কোন ভূমিদস্যু স্থায়ী হতে পারেনি, ভূমিদস্যুর উত্থান ঘটতে দেওয়া হবেনা। অভিযুক্ত তাকিজুল ইসলাম তারার সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।