ঘটনা সুত্রে জানা যায়, দুপুরে ইয়ার হোসেন দুইজন যাত্রী নিয়ে মোস্তফাপুর বাস স্টান্ড থেকে তাতীবাড়ির দিকে যাচ্ছিল এসময় ঢাকা থেকে বরিশালগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুরের মস্তফাপুর এলাকার কাছাকাছি শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয় তাতে করে ইজিবাইক চালক নিহত হয় ও ১ জন আহত হয়। শনিবার দুপুর ১২ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে মাদারীপুরের মোস্তফাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়ার হোসেন খান সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি গ্রামের ইলিয়াস খানের ছেলে।

ঘটনা সুত্রে জানা যায়, দুপুরে ইয়ার হোসেন দুইজন যাত্রী নিয়ে মোস্তফাপুর বাস স্টান্ড থেকে তাতীবাড়ির দিকে যাচ্ছিল এসময় ঢাকা থেকে বরিশালগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।এ সময় ঘটনাস্থলে ইয়ার হোসেন মারা যায়।পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। মাদারীপুর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মোঃ জুয়েল শেখ ঘটনার সততা নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্বার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এসেছি। আহত ১ জন হাসপাতালে ভর্তি রয়েছে।