টাঙ্গাইলের সখিপুরে ওয়ারেন্টভুক্ত আসামী জাতীয় পার্টি কেন্দ্রীয় নেতা কাজী আশরাফ সিদ্দিকী(৫৫) কে শনিবার সকাল দশটায় (২১অক্টোবর) গ্রেফতার করেছে সখিপুর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সখিপুর থানার চৌকষ ওয়ারেন্ট তামিল এসআই মনিরুজ্জামানের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম উপজেলার শোলাপ্রতিমা(বংকী মাজারপাড়) এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

টাঙ্গাইলের সখিপুরে ওয়ারেন্টভুক্ত আসামী জাতীয় পার্টি কেন্দ্রীয় নেতা কাজী আশরাফ সিদ্দিকী(৫৫) কে শনিবার সকাল দশটায় (২১অক্টোবর) গ্রেফতার করেছে সখিপুর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সখিপুর থানার চৌকষ ওয়ারেন্ট তামিল এসআই মনিরুজ্জামানের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম উপজেলার শোলাপ্রতিমা(বংকী মাজারপাড়) এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সে ঢাকার অর্থঋন আদালতের রায় দেয়া দুইটি মামলায় যথাক্রমে ৩৫ ও ২৫ লাখ টাকা ও ৬মাস করে এক বছরের সাজা প্রাপ্ত আসামী। সে টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের চকপাড়া গ্রামের মৃত মাওলানা সিরাজুল ইসলামের ছেলে। সখিপুর থানার এসআই মনিরুজ্জামান বলেন,সাজাপ্রাপ্ত আসামী কাজী আশরাফ সিদ্দিকীকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, এছাড়া তার বিরুদ্ধে পলাশতলী কলেজের অধ্যক্ষ মো.জামাল হোসেন ঠান্ড হত্যাকান্ডের জন্য ও রাজনৈতিক প্রতিহিংসায় জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল রেজার বাসায় হামলার অভিযোগ রয়েছে।