এ ঘটনায় রতন গাজী (৭০) নামে এক বৃদ্ধাকে এখনো গ্রেপ্তার করা হয় নাই।ধর্ষণের ঘটনায় রোববার (২৮মে) রাতে ওই ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে সখিপুর থানায় মামলা করেন।অভিযুক্ত রতন গাজী ও ভুক্তভোগী কিশোরী একই এলাকায় বসবাস করার কারণে পূর্ব থেকে উভয়ের মধ্যে পরিচয় ছিল।রতন গাজী প্রায় সময়ই রাস্তাঘাটে ওই কিশোরীকে বিরক্ত করত।

শরিয়তপুর সখিপুর সরকার কান্দি আশ্রয় কেন্দ্র এলাকায় পঞ্চম শ্রেণীর এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে।  

এ ঘটনায় রতন গাজী  (৭০) নামে এক বৃদ্ধাকে এখনো গ্রেপ্তার করা হয় নাই।ধর্ষণের ঘটনায় রোববার (২৮মে) রাতে ওই ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে সখিপুর থানায় মামলা করেন।অভিযুক্ত রতন গাজী ও ভুক্তভোগী কিশোরী একই এলাকায় বসবাস করার কারণে পূর্ব থেকে উভয়ের মধ্যে পরিচয় ছিল।রতন গাজী প্রায় সময়ই রাস্তাঘাটে ওই কিশোরীকে বিরক্ত করত।

গত ১৬ জুন কিশোরী পাশের গ্রাম থেকে সখিপুর সরকার কান্দি আশ্রয় কেন্দ্রে বাড়ীতে ফেরার পথে কৃষি জমিতে আনুমানিক সন্ধ্যা ৭ টার দিকে কিশোরীকে ধর্ষণ করে। ধর্ষণের বিষয়ে কাউকে কিছু বললে কিশোরীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।সখিপুর থানার ওসি মাসুদুর রহমান বলেন ঘটনায় মামলা নেওয়া হয়েছে। শনিবার (২৬ জুন) কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য শরিয়তপুর হাসপাতালে পাঠানো হয় মেডিকেল রিপোর্ট হাতে পেলে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।