বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মঙ্গলবার (২৭ আগস্ট) থেকে সান্তাহার সরকারি কলেজ ক্যাম্পাসকে ছাত্র রাজনীতি মুক্ত ঘোষণা করা হলো। বিজ্ঞপ্তিটি কলেজের সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের অবগত করা হয়।গত ১৮ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা সান্তাহার সরকারি কলেজ ক্যাম্পাসকে ছাত্র রাজনীতি নিষিদ্ধের দাবী তুলে অধ্যক্ষ বরাবর স্বাক্ষক লিপি প্রদান করেন। এর ধারাবাহিকতায় ২৭ আগস্ট মঙ্গলবার দুপুরে কলেজের অধ্যক্ষ সান্তাহার সরকারি কলেজ ক্যাম্পসকে ছাত্র রাজনীতি মুক্ত ঘোষণা করেন।

বগুড়ার আদমদীঘির সান্তাহার সরকারি কলেজ ক্যাম্পাসকে ছাত্র রাজনীতি মুক্ত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ড. মো: আবদুল ওহাব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই ঘোষণা দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মঙ্গলবার (২৭ আগস্ট) থেকে সান্তাহার সরকারি কলেজ ক্যাম্পাসকে ছাত্র রাজনীতি মুক্ত ঘোষণা করা হলো। বিজ্ঞপ্তিটি কলেজের সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের অবগত করা হয়।গত ১৮ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা সান্তাহার সরকারি কলেজ ক্যাম্পাসকে ছাত্র রাজনীতি নিষিদ্ধের দাবী তুলে অধ্যক্ষ বরাবর স্বাক্ষক লিপি প্রদান করেন। এর ধারাবাহিকতায় ২৭ আগস্ট মঙ্গলবার দুপুরে কলেজের অধ্যক্ষ সান্তাহার সরকারি কলেজ ক্যাম্পসকে ছাত্র রাজনীতি মুক্ত ঘোষণা করেন।