সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ৪ নং রায়দৌলতপুর ইউনিয়ন পরিষদের জানালার গ্রিল ভেঙে দুইটি ল্যাপটপ, একটি ডেস্কটপ কম্পিউটার, প্রজেক্টর ও নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে।

গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাতের কোন একসময়ে এই চুরির ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন ৪ নং রায়দৌলতপুর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মাহমুদুল হাসান। এ ঘটনায় প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান। উদ্যোক্তা মাহমুদুল হাসান বলেন, কে বা কাহারা ইউনিয়ন পরিষদের পেছনের জানালার গ্রিল কেটে কক্ষে প্রবেশ করে দুটি ল্যাপটপ, দুটি মনিটর, একটি ডেস্কটপ কম্পিউটারের সিপিইউ, একটি ক্যামেরা, একটি প্রজেক্টরসহ নগদ টাকা চুরি করেছে। চুরির ঘটনায় ক্ষতির পরিমাণ সব মিলিয়ে প্রায় ৩ লাখ টাকার মতো হবে। 

মাহমুদুল হাসানের সহযোগি কাওসার আলী বলেন, আমরা গতকাল গভীর রাত পর্যন্ত কাজ করে রাত ১ টার দিকে মাহমুদুল হাসান ভাই আমি ও রাফসান জম্ম নিবন্ধনসহ প্রয়োজনীয় কাজ করে বাড়ি ফিরি। সকালে ইউপি চেয়ারম্যান রশিদ আকন্দ মাহমুদুল  ভাইকে মুঠোফোনে চুরির বিষয়টি জানান। রায়দৌলতপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রশিদ আকন্দ মুঠোফোনে পাওয়া যায়নি। 

কামারখন্দ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরনবী প্রধান বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়ার পরে পুলিশের একটি টিম সেখানে পাঠানো হয়েছিল। তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এখন সেই অনুযায়ী মামলা দায়ের পূর্বক তদন্ত করে পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে।