পঞ্চগড় জেলার, দেবীগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ড মধ্যপাড়ায়, বাথরুমের রিজার্ভ ট্যাংকির ভেতরে মাটি চাপা দেওয়া অবস্থায় চিন্তা মনি রায় (৬৫) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে দেবীগঞ্জ থানা-পুলিশ। সোমবার দুপুর আড়াইটার দিকে দেবীগঞ্জ থানা পুলিশের উপস্থিতিতে ট্যাংকের উপরে মাটি সরিয়ে মরদেহ উদ্ধার করা হয়।

পঞ্চগড় জেলার,  দেবীগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ড মধ্যপাড়ায়, বাথরুমের রিজার্ভ ট্যাংকির ভেতরে মাটি চাপা দেওয়া অবস্থায় চিন্তা মনি রায় (৬৫) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে দেবীগঞ্জ থানা-পুলিশ। সোমবার দুপুর আড়াইটার দিকে দেবীগঞ্জ থানা পুলিশের উপস্থিতিতে ট্যাংকের উপরে মাটি সরিয়ে মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, চিন্তা মনি দেবীগঞ্জ পৌর শহরের দুই নাম্বার ওয়ার্ডের মধ্যপাড়ার মৃত ধরনী ঋষির স্ত্রী। তিনি বাসায় একা থাকতেন। তার একমাত্র মেয়ে রেনু ঢাকায় থাকেন। গত ৫ দিন থেকে চিন্তা মনিকে (ভিকটিম) তে দেখতে পাচ্ছিলেন না আশে-পাশের প্রতিবেশী বাসিন্দারা।সোমবার স্থানীয়রা বাসায় খোঁজ নিতে এসে বাথরুমের রিজার্ভ সেপটিক ট্যাংক থেকে দুর্গন্ধ এলে ,  প্রতিবেশী বাসিন্দাদের সন্দেহজনক মনে হলে পুলিশে খবর দেয়।

পরে পুলিশের উপস্থিতিতে সেপটিক ট্যাংকের ঢাকনা সরালে মাটি ভরাট অবস্থায় পাওয়া যায়। পরে মাটি সরালে চিন্তা মনির মরদেহ দেখতে পাওয়া যায়। এইদিকে এই ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, মরদেহ পোস্টমর্টেমে পাঠানো হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে, এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।