উত্তরা উপজেলা প্রতিনিধি: তীব্র গরমে এক পশলা বৃষ্টি যেন নগর জীবনে আনে এক মূহুর্তের স্বস্তি। গুরুত্বপূর্ণ লাইন: কিন্তু এই স্বস্তির চেয়ে ভোগান্তিতেই বেশি পড়তে হচ্ছে রাজধানীর উত্তরাবাসীদের, দক্ষিণখান থানার আজমপুর রেলগেট-চালাবন সড়কে অল্প বৃষ্টিতেই জমাটবাঁধে হাঁটু থেকে কোমড় সমান পানি।

উত্তরা উপজেলা প্রতিনিধি: তীব্র গরমে এক পশলা বৃষ্টি যেন নগর জীবনে আনে এক মূহুর্তের স্বস্তি। গুরুত্বপূর্ণ লাইন: কিন্তু এই স্বস্তির চেয়ে ভোগান্তিতেই বেশি পড়তে হচ্ছে রাজধানীর উত্তরাবাসীদের, দক্ষিণখান থানার আজমপুর রেলগেট-চালাবন সড়কে অল্প বৃষ্টিতেই জমাটবাঁধে হাঁটু থেকে কোমড় সমান পানি।

হামেশাই ঘটছে ছোট বড় বিভিন্ন ধরণের দুর্ঘটনা, রিক্সা কিংবা ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাচ্ছে যখন-তখন। নারী, শিশু, বৃদ্ধদের জন্য রাস্তায় বের হওয়াটা আরো বেশি ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে।শিক্ষার্থীদের জন্য এই ভোগান্তি যেন আরো কয়েকগুণ, যথা সময়ে ক্লাসে পৌঁছানো দুঃসাধ্য ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।
একজন শিক্ষার্থী তো মজা করে মন্তব্য করেন,"এ যেন দক্ষিনখান সি বিচ!!আজমপুর রেলগেট টু চালাবন, সড়ক পথে সমুদ্রের ছোঁয়া।"

এ ব্যাপারে জনসাধারণের মতামত চাইলে, "জানা যায় প্রতি বছর বর্ষা মৌসুম আসলেই দীর্ঘদিন এই সমস্যায় ভোগতে হয় তাদের, বিশেষ করে সন্ধ্যার পর বাসা থেকে বের হওয়া বা অফিস থেকে ফেরার সময় সবচেয়ে বেশি সমস্যায় পড়তে হয় তাদের । প্রশাসন কিংবা স্থানীয় জনপ্রতিনিধিরা বছরের পর বছর প্রতিশ্রুতি দিয়ে গেলেও এর কোন প্রতিকার কিংবা সুফল পাচ্ছে না সাধারণ মানুষ।সাধারণ মানুষের দাবি যত দ্রুত সম্ভব যেন প্রশাসন এই বিষয়ে অবগত হয়ে তাদের জনজীবন স্বাভাবিক করার উদ্যোগ নেন।"