বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রেনটির সর্বশেষ বগি নিয়ন্ত্রণ নিয়ে অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে মোবাইল ফোন ও জিনিসপত্র লুট করে ডাকাত দল। জারিয়া ঝাঞ্জাইল ট্রেন স্টেশনে ট্রেন পৌঁছার আগেই চলন্ত অবস্থায় ট্রেন থেকে নেমে যায় ডাকাত দল।

ময়মনসিংহ-জারিয়া ঝাঞ্জাইল রুটে চলাচল করা ময়মনসিংহগামী একটি লোকাল ট্রেনে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই যাত্রী আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর আহত একজনকে পূর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রেনটির সর্বশেষ বগি নিয়ন্ত্রণ নিয়ে অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে মোবাইল ফোন ও জিনিসপত্র লুট করে ডাকাত দল। জারিয়া ঝাঞ্জাইল ট্রেন স্টেশনে ট্রেন পৌঁছার  আগেই চলন্ত অবস্থায় ট্রেন থেকে নেমে যায় ডাকাত দল।

লোকাল ট্রেনগুলোর এক বগি থেকে অন্য বগিতে চলাচলের ব্যবস্থা নেই এবং ট্রেনে কোন নিরাপত্তা কর্মী না থাকায় মাঝে মধ্যে যাত্রীরা ডাকাতির কবলে পড়ে থাকেন বলে জানা যায়। যাত্রীরা জানান, সকাল ৬টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা জারিয়া ঝাঞ্জাইলগামী লোকাল ট্রেন জারিয়া স্টেশন অতিক্রম করলে পিছনের বগিতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল দেশি অস্ত্র নিয়ে ট্রেনের পেছনের বগিতে ওঠে পড়ে। তারা অস্ত্রের মুখে জিম্মি করে ২-৩ জনের মোবাইল ফোন, এক নারীর হ্যান্ডব্যাগসহ নগদ টাকা, ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ড নিয়ে যায়।