সভায় সভাপতিত্ব করেন বিএমইউজে গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি দৈনিক ভোরের বাণী এর চিফ রিপোর্টার, ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতের সিনিয়র স্টাফ রিপোর্টার, এ জেড আমিনুজ্জামান রিপন।দেশের চলমান পরিস্থিতি ও সেনাবাহিনীর ভূমিকার প্রশংসা করেন। গোপালগঞ্জ জেলায় কর্মরত বিএমইউজে এ কর্মরত সকল সাংবাদিকদের নিষ্ঠা ও দায়িত্ব সাথে কর্ম পালনের নির্দেশ দিয়ে বলেন সংগঠনের নিয়ম বহির্ভূত কোন কার্যক্রম করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার উদ্যোগে  ১৯ শে সেপ্টেম্বর  বৃহস্পতিবার সকাল ১১ টা ৩০ মিনিটে বিএমইউজে এর গোপালগঞ্জ জেলা কার্যালয়  মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এক জরুরি সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন বিএমইউজে গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি দৈনিক ভোরের বাণী এর চিফ রিপোর্টার, ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতের সিনিয়র স্টাফ রিপোর্টার, এ জেড আমিনুজ্জামান রিপন।দেশের চলমান পরিস্থিতি ও সেনাবাহিনীর ভূমিকার প্রশংসা করেন। গোপালগঞ্জ জেলায় কর্মরত বিএমইউজে এ কর্মরত সকল সাংবাদিকদের নিষ্ঠা ও দায়িত্ব সাথে কর্ম পালনের নির্দেশ দিয়ে বলেন সংগঠনের নিয়ম বহির্ভূত কোন কার্যক্রম করলে  কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সভায় দেশের চলমান পরিস্থিতিতে সাংবাদিকদের ভূমিকা ও তথ্য ভিত্তিক সংবাদ পরিবেশন সহ দেশ বিরোধী খবর পরিবেশন না করার জন্য বিএমইউজে গোপালগঞ্জ জেলা শাখার সকল সদস্যদের ভিডিও কলে কথা বলেন ও দিক নির্দেশনা দেন বিএমইউজের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ মো. সোহেল আহম্মেদ।

উক্ত জরুরি সভায় উপস্থিত ছিলেন বিএমইউজে গোপালগঞ্জ এর সাধারণ সম্পাদক এম এম মুশফিকুর রহমান (ইরান), সহ সভাপতি সাজ্জাদ খান, আরমান খান জয়, যুগ্ম সাধারণ সম্পাদক শিহাব  মোল্লা, আজিজুল হাসান লিওন, সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুজন মুন্সী, মনির হোসেন, অলোক বিশ্বাস,  হাজী কাবুল মিয়া,  অর্থ বিষয়ক সম্পাদক ইনসান আলী,  প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ মনোয়ার হোসেন রাজু,, দপ্তর সম্পাদক এমডি নাঈম তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাসুদ রানা, মানবাধিকার বিষয় সম্পাদক  আবির কাজী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এস কে আকরাম,  ধর্ম বিষয়ক সম্পাদক ডক্টর হেদায়েত মোল্লা, আইটি বিষয়ক সম্পাদক নাসিম হোসেন, সচিব  শফিকুল হাসান রনি, কবির মোল্লা, মানিক সিকদার, সাজ্জাদ হোসেন সিকদার, সোহাগ মিয়া, আবু নাঈম, আলী রাজ, সহ গোপালগঞ্জ জেলায় কর্মরত সকল সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।