আমার ছেলে আত্মহত্যা করে নাই আমার ছেলেকে মেরে ফেলা হয়েছ। তিনি বলেন, তারা স্বামী স্ত্রী দুজনেই ঢাকায় থাকতো, ঈদের ছুটি পেয়ে তারা দুজনেই বাড়িতে আসে।

নীলফামারী জেলার জলঢাকা উপজেলার খুটামারা ইউনিয়নের বিন্যাকুড়ি এলাকার শামসুল ইসলামের বাড়িতে ঘটেছে এই ঘটনাটি। স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার সকালে সামসুল ইসলামের বাড়িতে তার জামাই আকিজুল ইসলাম (৩৫) বেড়াতে আসে। সন্ধায় বিষপানে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়দের সহযোগিতায় তার স্ত্রী শাহিনা আক্তার জলঢাকা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। আকিজুল ইসলাম উপজেলার কাঠালি ইউনিয়নের দক্ষিণ দেশীবাই রাজারহাট কাবাদিয়া রহমানিয়া আলিম মাদ্রাসা সংলগ্ন এলাকার মহের উদ্দিনের ছেলে। 

মৃত্যু আকিজুলের বাবা মহসিন জানান, আমার ছেলে আত্মহত্যা করে নাই আমার ছেলেকে মেরে ফেলা হয়েছ। তিনি বলেন, তারা স্বামী স্ত্রী দুজনেই ঢাকায় থাকতো, ঈদের ছুটি পেয়ে তারা দুজনেই বাড়িতে আসে। শ্বশুর বাড়িতে স্ত্রী শাহিনাকে রেখে নিজ বাড়িতে আসে আকিজুল। ঈদের তৃতীয় দিন রবিবার শশুর বাড়ি যায় দুপুরের আপ্যায়ন শেষে বিকেলে স্ত্রী শাহিনাকে নিয়ে বাড়ি ফিরতে চাইলে কথা কাটাকাটির এক পর্যায়ে শশুর শাশুড়িসহ বাড়ির লোকজন তাকে মারপিট করায় অসুস্থ হলে বিষপানে আত্মহত্যা করার প্রচারনা চালানো হচ্ছে বলে অভিযোগ নিহতের পরিবার। 

জলঢাকা থানা অফিসার ইনচার্জ মুক্তারুল আলম জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করেছি, একটি ইউডি মামলা হয়েছে, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়। অভিযোগ পেলে মামলা হবে।