একজন নির্মাণ শ্রমিক নিজে লিখেছেন অসাধারণ কিছু কবিতা। দেশ , স্বাধীনতা ও বঙ্গবন্ধুকে নিয়ে মোট ৪২ টিরও বেশি কবিতা সে লিখেছেন এই নির্মাণ শ্রমিক,তার নাম মোঃ মহিবুল্লাহ মল্লিক তার পিতাঃ মৃত আঃ কাদের মল্লিক জন্মস্থান বাগেরহাট জেলায়। সে বর্তমানে চট্টগ্রামের ইপিজেডে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করছে কাজের ফাঁকে ফাঁকে যতটা সময় পাই সে সময়গুলোতে কবিতাগুলি লিখে।

 হত-দারিত্র ফ্যামিলির ছেলে মহিবুল্লাহ তারা ৮ ভাইবোনদের মধ্যে মহিবুল্লাহ ৭ নাম্বার পরিবারের আর্থিক অবস্থা তেমন ভালো ছিল না বিধায় মেধা থাকা সত্ত্বেও তেমন লেখাপড়া হয়নি তার। সে দীর্ঘদিন যাবত কবিতাগুলো লিখা আসছে এবং সে কবিতাগুলো ছাপানোর জন্য একটি বেসরকারি এনজিও থেকে ঋণ নিয়ে একটি কবিতার বই ছাপাই। তার কবিতার বইয়ের নাম ( মা হাজেরার,ছড়া ও কবিতা। সে এ কবিতার বইগুলি স্কুল কলেজের ছাত্র ছাত্রী এবং বিভিন্ন মানুষের কাছে পৌঁছানোর জন্য কাজের পরে বিভিন্ন রাস্তায় রাস্তায় মাইকিং করে প্রচার করে। প্রচার করার সময় মর্নিং পোস্টের চট্টগ্রামের স্টাফ রিপোর্টার এর চোখে পড়ে। পরে তার বই টি নিয়ে তার সাথে কথা বলে তার জিবনে কথা গুলি জানা যায়। সে আরো দুটি বই ছাপানোর জন্য দেশবাসীর কাছে সহযোগিতা চেয়েছে।

আমরা তার এই প্রতিভাকে সম্মান জানিয়ে পোস্ট করার সিদ্ধান্তনি এবং আশা রাখি তার সফলতার। মহিবুল্লাহ মল্লিক যে কবিতা গুলো লিখেছেন তার মধ্যে থেকে কয়েকটি নাম দেওয়া হল।১.ফুলের গন্ধে মুগ্ধ প্রাণ ২.মদিনার ফুল ৩.জ্বালাও আলো ৪.দিয়েছে সুন্দর জ্ঞান ৫.আদর্শ ৬.করেছেন আল্লাহর সৃষ্টি ৮.শহীদের রক্ত তার কবিতার বইয়ের মধ্যে শেষ পৃষ্ঠায় যে কবিতাটি রয়েছে এটি হলো বঙ্গবন্ধুকে নিয়ে। কবিতার নাম শোকের কান্না, লেখক মহিবুল্লাহ মল্লিক বঙ্গবন্ধুর সমাধিতে দিব গোলাপ ফুল ফুল দিতে ১৫ ই আগস্ট করবো না তো ভুল বঙ্গবন্ধুর ঘরে দেখো বইছে রক্তের বন্যা সারা বাংলা জুড়ে দেখো বইছে শোকের কান্না গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তোমার সমাধি ১৫ই আগস্ট এলে তবে ফুল দিয়ে কাঁদি আমরা বাঙালি জাতি।