দক্ষিণ এশিয়ার দ্বিতীয় বৃহত্তম ,কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় অবস্থিত বদরখালী ইউনিয়নের সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সভাপতি হিসেবে দেলোয়ার হোসাইন বিএ অনার্স এম এ (গোলাপ ফুল) প্রতীক নিয়ে, সাধারণ সম্পাদক হিসেবে মাঈন উদ্দীন বিএ (চাকা মার্কা) প্রতিক নিয়ে ও বাবুল শিকদার( হাঁস মার্কা) প্রতিক নিয়ে সহ-সভাপতি নির্বাচিত।

নির্বাচিত সদস্য যথাক্রমেঃ

১। ডাঃ নাজেম উদ্দিন(গাভী) ৭১১ ভোট
২। নুরুল কাদের (সেলাই মেশিন) ৭০৩ ভোট
৩। আব্দুল আজিজ (বৈদ্যুতিক বালব) ৬১১ ভোট
৪। জিয়া উদ্দিন জিয়া (মাছ) ৬০৮ ভোট
৫। কুতুব উদ্দিন (চিংড়ি) ৫৭৬ ভোট
৬। শাহাব উদ্দিন শাকিল (কবুতর) ৪৬৬ ভোট
৭। নাজেম উদ্দিন (মাইক) ৪৪৫ ভোট
৮। বখতিয়ার উদ্দিন রুবেল (ফুটবল) ৪৩৮ ভোট
৯। হামিদ উল্লাহ (ডাব) ৪৩৭ ভোট।

দুপুর ১২ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্ৰহন শেষে,রাত ১২টার সময় সদস্যদের প্রত্যক্ষ ভোটে বেসরকারিভাবে ফলাফলে ঘোষণা করেন। বহুকাঙ্খিত উপনিবেশিক  নির্বাচন নিয়ে এলাকায় আমেজ উত্ততেজনার শেষ  নেই। তবে নির্বাচনের কেন্দ্র করে  এলাকায়  অনেক সময় খুন ও হতাহতের ঘটনা দেখা যায়। কিন্তু এইবার একবারে ভিন্ন চিত্র। উপজেলা প্রশাসনের নেতৃত্বে  সুষ্ঠু সম্পুর্ন ও ব্যতিক্রম নির্বাচন উপহার দেয়ায় উপজেলার (এ এসপি) সার্কেল।

উপজেলা নির্বাহী অফিসার ও ওসি চন্দন কুমার দাশ কে সচেতন মহল অভিনন্দন জানিয়েছেন।তারা বলেন, এর  আগে ও নির্বাচনের কেন্দ্র করে হতাহতের ঘটনা ঘটলে ও এই বারের নির্বাচনীয় এলাকায় কোন ধরনের হতাহতের ঘটনা ছাড়াই সুষ্ঠু সম্পুর্ন নির্বাচন এই প্রথম বার দেখেছেন।যারা সুষ্ঠু নির্বাচনের জন্য ভূমিকা রেখেছেন তাদের এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন।