এর মধ্যে কালিগঞ্জ উপজেলা ৯৮ নাম্বার, শ্যামনগর ৯৬, কলারোয়া ৯৪, তালা ৮৬, দেবহাটা ৭৪, সাতক্ষীরা ৬৮, আশাশুনি ৫৯ ,নাম্বার পেয়েছে। কালীগঞ্জ উপজেলা এর আগে ৪৮৫ নাম্বার ছিল ৪৯২ টি উপজেলার মধ্যে।

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার কর্মদক্ষতার মূল্যায়নের জন্য যৌথভাবে শীষ স্থান অধিকার করেছে ৯৮নাম্বার পেয়ে ‌।‌‌‌‌‌‌‌‌‌‌‌ বাংলাদেশর ৬৪ জেলার ৩৯২ উপজেলার মধ্যে ৩২ টি জেলা যৌথভাবে ৯৮ নাম্বার পেয়েছে। তবে জানা গেছে, সাতক্ষীরা জেলার মধ্যে কালীগঞ্জ উপজেলা পরিষদ এই সর্বোচ্চ নাম্বার অর্জন করেছে। কর্মদক্ষতা মূল্যায়ন এই ফলাফল জানিয়েছেন স্থানীয় সরকার বিভাগ কর্তৃপক্ষ। এর মধ্যে কালিগঞ্জ উপজেলা ৯৮ নাম্বার, শ্যামনগর ৯৬, কলারোয়া ৯৪, তালা ৮৬, দেবহাটা ৭৪, সাতক্ষীরা ৬৮, আশাশুনি ৫৯ ,নাম্বার পেয়েছে। কালীগঞ্জ উপজেলা এর আগে ৪৮৫ নাম্বার ছিল ৪৯২ টি উপজেলার মধ্যে।

কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব সাঈদ মেহেদী বলেন, আমি যখন চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছিলাম। ২০২০-২১ অর্থবছরের দেশের ৪৯২ টি উপজেলা মধ্যে চতুর্থ স্থানে আসি। এবার আমরা যৌথভাবে ৯৮ নম্বর পেয়ে ৪৯২ টি উপজেলার মধ্যে সর্বোচ্চ নাম্বার পেয়ে শীর্ষস্থান অধিকার করি। এই অর্জন টাই পুরা উপজেলা বাসির জন্য। তিনি আরো জানান তৎকালীন ইউ এনও ও বর্তমান ইউএনও সহযোগিতা করেছেন প্রত্যেকটি কাজকে তারা এগিয়ে নিয়ে গেছেন কালিগঞ্জ উপজেলার এই অর্জনের কারণ হলো মাস্টার প্লান অনুযায়ী কাজ করা। স্থানীয় সরকার বিভাগ বিভিন্ন সক্ষমতার উপর এই মূল্যায়ন করে থাকে।