জানা যায় গত সোমবার সকাল ১১:০০ ঘটিকায় কাউখালী উপজেলার ২নং আমরাজুড়ী ইউনিয়নের পুর্ব আমরাজুড়ী ফেরীঘাট বাজার ও ঝালকাঠী শেখেরহাট সড়কটি নদী গর্ভে বিলিন হওয়ায় স্থায়ী বেরিবাধের এবং বাইপাস রাস্তাটি উন্নয়নের নামে খনন করে ফেলে রাখার প্রতিবাদে মানববন্ধন করেন। মানববন্ধনে দেখা যায় অনেক আকুতি-মিনতের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার নিকট প্রতিবাদ জানিয়েছেন স্কুল-মাদ্রাসার শিক্ষার্থীরা। মানববন্ধনে অংশগ্রহন করেন পুর্ব আমরাজুড়ী মাধ্যমিক বিদ্যালয়,পুর্ব আমরাজুড়ী সঃ প্রাঃ বিদ্যালয়,কেউন্দিয়া নেছারিয়া দ্বীনিয়া নুরানী মাদ্রাসা,মাগুরা সঃ প্রাঃ বিদ্যালয়, মাগুরা মজিদুন্নেছা নুরানী মাদ্রাসা,আমরাজুড়ী বাজার ব্যবসায়ী সমিতি ও কাউখালী অটোরিক্সা চালক সমিতি সহ স্থানীয় জনসাধারণ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন শেখ মোঃশামছুদ্দোহা (চান)সাবেক চেয়ারম্যান ২নং আমরাজুড়ী ইউনিয়ন পরিষদ। মোঃশাহ জামাল সভাপতি, বাংলাদেশ আওয়ামি লীগ ২নং আমরাজুড়ী ইউনিয়ন। আকলিমা বেগম ৪,৫,৬ নং ইউ পি সদস্য। মোঃআমিনুল ইসলাম সাবেক মেম্বার ৫নং ওয়ার্ড।

ছাত্রলীগ নেতা মোঃকাওসার জামিল দ্বীপ, সাবেক সহ-সভাপতি,উপজেলা ছাত্রলীগ কাউখালী। ছাত্রলীগ নেতা মোঃমিরাজ জোমাদ্দার সাবেক সহ-সভাপতি, জেলা ছাত্রলীগ পিরোজপুর। আব্দুল লতিফ খসরু বিশিষ্ট সমাজ সেবক কাউখালী। আমরাঝুড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অর্চনা হালদার বলেন শিক্ষার্থীদের বাবা-মা খুব হতাশার মধ্যে থাকেন কারণ বৃষ্টির মৌসুমে বাচ্চাদের এখান থেকে চলাচল করতে খুবই কষ্ট হয় আল্লাহ না করুক যদি কোন বাচ্চার এখান থেকে পরে মৃত্যুর শিকার হয় তাহলে সেই দায়ভার কে নেবে। 

এ সময় ছাত্রলীগ নেতা মোঃ মিরাজ জমাদ্দার বলেন নদী ভাঙ্গনের কারণে কাউখালী উপজেলার দুই নং আমরা চুরি ইউনিয়নের পূর্ব আমরাঝুড়ী ফেটিঘাট বাজার বিলীন হয়ে যাচ্ছে যদি দ্রুত এখানে বেরিবাধ না দেয়া হয় তাহলে এখানের জনসাধারণকে অনেক ভোগান্তির শিকার হতে হবে তাই ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু কন্যা মাদার অফ হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন যাহাতে আমাদের এই আমরা যদি ফেরিঘাট বাজারে বেরিবাধের ব্যবস্থা করেন তাহলে আপনার নিকট চির কৃতজ্ঞ থাকবো। ছাত্রলীগ নেতা কাউসার জামিল দ্বীপ বলেন ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু কন্যা মাদার অফ হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনা যদি উপযুক্ত ব্যবস্থা গ্রহণ না করেন তাহলে এই খরস্রোতা সন্ধ্যা নদীর মাঝে অনেক জনসাধারণের দোকানপাট সহ ঘরবাড়ি বিলীন হয়ে যাবে।