২০০৪ সালের ভয়াবহ ২১ আগস্ট বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী জনো নেত্রী শেখ হাসিনার উপর বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে ও শহীদদের স্মরণে সারাদেশের ন্যায় মাদারীপুর কালকিনিতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১টায় কালকিনি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়। কালকিনি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আওলাদ হোসেন মাস্টারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন সরদারের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মজিবুর রহমান, দপ্তর সম্পাদক বেলাল হোসেন,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আঃ হাই, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান, পৌর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ।

এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি চায়না খানম, সাধারণ সম্পাদক কহিনুর সুলতানা, সাবেক ছাত্রনেতা লিয়াকত হোসেন লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি বাকামিন খান, সাধারন সম্পাদক শাহীন ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক বিএম জুবায়ের হোসেন, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবু সাইদ লিখন, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মঈন সহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এ সময় বক্তরা ২০০৪ সালের ২১শে আগস্ট গ্রেনেড হামলাকারীদের দ্রুত শাস্তির দাবি জানান। সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্য এবং গ্রেনেড হামলায় নিহত শহীদদের রুহের মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।