কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের সংগ্রামপুর গ্রামের দরগা বাড়ি ঈদগাহ'র পাশের মাঠ থেকে খেজের আলী ফকির (৬৭) নামের এক বৃদ্ধের মাথা থেঁতলানো মরদেহ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের সংগ্রামপুর গ্রামের দরগা বাড়ি ঈদগাহ'র পাশের মাঠ থেকে খেজের আলী ফকির  (৬৭) নামের এক বৃদ্ধের মাথা থেঁতলানো  মরদেহ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ। 

শনিবার (৭ অক্টবর) সকালে উপজেলার রিফাইতপুর ইউনিয়নের সংগ্রামপুর এলাকার ঐ মাঠ  থেকে নিহত বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান খেজের আলী  দৌলতপুর উপজেলা রিফায়েতপুর ইউনিয়নের সংগ্রামপুর গ্রামের মৃত সুরত আলী ফকিরের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,শনিবার সকালে মাঠের মধ্যে বৃদ্ধের মাথা থেঁতলানো মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খরব দেয় স্থানীরা।পরে পুলিশ এসে বৃদ্ধের মরদেহ উদ্ধার করে।

এলাকাবাসী জানান খেজের আলীর পরিবারের লোকজন  তার একমাত্র ছেলে আনারুল ইসলাম  বিদেশ যাওয়ায় সকলে মিলে ঢাকায় পৌঁছে দিতে গিয়েছে।সে বাড়িতে একাই ছিল গভীর রাতে কে বা কাহারা তাকে ডেকে নিয়ে হত্যা করেছে।এই হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদের কঠিন শাস্তির দাবিও জানান তারা। 

এবিষয়ে দৌলতপুর থানার পরিদর্শক রাকিবুল ইসলাম  জানান,এটি একটি হত্যা কান্ড।লাশ উদ্ধার করা হয়েছে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।অভিযোগ ভিত্তিতে  আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।