নেত্রকোণার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের উপনির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে । শনিবার (৯ মার্চ) টিপ্রা, সাতবারুকা, বিরামপুর ও হারাকান্দি নিয়ে এই নির্বাচনী এলাকার টিপ্রা সাতবারুকা তাজুল উলুম মাদ্রাসা ও এতিমখানা নামে একটি কেন্দ্র ও সাতটি কক্ষ বা বুথে এই উপনির্বাচন অনুষ্ঠিত হয় ।

নেত্রকোণার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের উপনির্বাচন শান্তিপূর্ণভাবে  অনুষ্ঠিত হয়েছে । শনিবার (৯ মার্চ) টিপ্রা, সাতবারুকা, বিরামপুর ও হারাকান্দি নিয়ে এই নির্বাচনী এলাকার টিপ্রা সাতবারুকা তাজুল উলুম মাদ্রাসা ও এতিমখানা নামে একটি কেন্দ্র ও সাতটি কক্ষ বা বুথে এই উপনির্বাচন অনুষ্ঠিত হয় ।

মোঃ মুজিবুর রহমান আকন্দ টিউবওয়েল প্রতীকে ৬১৮ ভোট পেয়ে প্রাথমিকভাবে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন ।নির্বাচনে চারজন প্রতিদ্বন্দ্বীর বাকী তিনজন মোঃ মনির খান ঘুড়ি প্রতীকে ৫৭৩ ভোট, মোঃ মাহবুব আলম মোরগ প্রতীকে ৫১৫ ভোট ও মোঃ আব্দুর রশিদ ফুটবল প্রতীকে ৩২৬ ভোট পেয়ে যথাক্রমে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ হয়েছেন । 

মোট ভোটার সংখ্যা ২৮৬৩ জন হলেও কাস্টিং ভোটের সংখ্যা ১৯৫০ টি । তবে এর মধ্যে ১৮ টি ভোট বিভিন্ন কারণে বাতিল বলে গন্য হয় । এ বিষয়ে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার মোঃ আজহারুল আলম বলেন, কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন সম্পন্ন হয়েছে । মোঃ মুজিবুর রহমান আকন্দ টিউবওয়েল প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন ।উল্লেখ্য গত ৩১ অক্টোবর ২০২৩ তারিখে ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম বাবুলের মৃত্যুতে পদটি শূন্য ঘোষণা করা হয় ।