তাছাড়া সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মার নেতৃত্বে নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেটের হাতে তুলে দেয়া হয় একটি মানপত্র ।

নেত্রকোণার কেন্দুয়ায় নবাগত জেলা প্রশাসক ও  বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেটের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । বৃহস্প্রতিবার (২১ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষকবৃন্দ, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের সুধীজনদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । কেন্দুয়া উপজেলা পরিষদের নির্বাহী অফিসার কাবেরী জালালের সভাপতিত্বে ও সহকারী কমিশনার ভূমি মোঃ রাজিব হোসেনের পরিচালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন, নেত্রকোণার নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব শাহেদ পারভেজ ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা, কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ আলী হোসেন পিপিএম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুখলেছুর রহমান বাঙালি, বীর মুক্তিযোদ্ধা ও সান্দিকোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুল ইসলাম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আজহারুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন, কেন্দুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী চৌধুরী কাজল, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশন ও বেতারের বিশেষ শ্রেণির তালিকাভুক্ত কণ্ঠ  শিল্পী দিল বাহার খান, সাংবাদিক, পালা নাট্যকার ও উপজেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি বাবু রাখাল বিশ্বাস, সাংবাদিক মাইনুদ্দিন সরকার রয়েল, মুক্তিযোদ্ধা গোলাম জিলানী, কেন্দুয়া সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক মোহাম্মদ বদিউজ্জামান, উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ হাবিবুর রহমান,  উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু অনিল চন্দ্র ভদ্র,  উপজেলা ক্রিড়া সংস্থার সহ সভাপতি মোঃ আশরাফ উদ্দিন, উপজেলার জনপ্রতিনিধিবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সরকারি-বেসরকারি কর্মকর্তাববৃন্দ সহ সর্বস্তরের সুধীজন ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, পরবর্তী প্রজন্মকে বঙ্গবন্ধুর যে স্বপ্ন ও আদর্শ সেই স্বপ্ন পূরণে, সেই আদর্শ পূরণে দিক নির্দেশনা দিতে হবে ।  মাননীয় প্রধানমন্ত্রী সেই স্বপ্ন ও আদর্শ পূরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন । তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে হাত দিয়েছেন, সেই স্মার্ট বাংলাদেশের সিটিজেন গড়ে তুলতে আগামী প্রজন্মকেই অর্থাৎ স্কুল, কলেজের ছেলে- মেয়েদের প্রতি আরো যত্নশীল হতে হবে । তাদেরকে নৈতিক শিক্ষা ও আদর্শে গড়ে তুলতে হবে । এছাড়াও তিনি মাদক মুক্ত সমাজ, রাস্তা-ঘাটের উন্নয়ন ও উপজেলার সার্বিক সমস্যার সমাধানে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। এর আগে উপজেলা পরিষদ মসজিদের ইমাম মোঃ ওবায়দুল্লাহ পবিত্র কুরআন তেলাওয়াত ও পবিত্র গীতা পাঠ করেন বাবু রাখাল বিশ্বাস এবং উপজেলা প্রশাসনের  পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলেল শুভেচছা দিয়ে অভ্যর্থনা জানানো হয় । তাছাড়া সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মার নেতৃত্বে নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেটের হাতে তুলে দেয়া হয় একটি মানপত্র ।