প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, করোনা কালে দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে জীবনের তোয়াক্কা না করে এলাকায় এসে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করেছি ।

নেত্রকোণার কেন্দুয়ায় বাংলাদেশ আওমীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা'র ৭৭তম শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকাল ৪ ঘটিকায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ (গোলাপ)'র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান ভূঞার সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন,নেত্রকোণা- ৩, (কেন্দুয়া - আটপাড়া) আসনের মাননীয় সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল । প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, করোনা কালে দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে জীবনের তোয়াক্কা না করে এলাকায় এসে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করেছি ।

করোনার ২ বছর আমরা চিকিৎসা ও স্বাস্থ্য সেবায় আত্মনিয়োগ করেছিলাম । এরপরও রাস্তা-ঘাট, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান সহ বিভিন্ন উন্নয়নমূলক  কাজ করার যথাসাধ্য চেষ্টা করেছি । এখনো সেই ধারাবাহিকতা অব্যাহত রয়েছে । তিনি আরো বলেন, ধর্মের দোহাই দিয়ে একাত্তরের ঘাতক দালালদের বাংলাদেশের মাটিতে রাজনীতি করার সুযোগ দেয়া যায় না । ধর্মের দোহাই দিয়ে, ধর্মের ধ্বজা দিয়ে শিশু রাসেল হত্যাকে জায়েজ করা যায় না । এ দেশের মানুষ ১৯৭১ সালের ৭ মার্চ কোন ধর্মের শৃঙ্খলে আবদ্ধ ছিলো না বলেই বঙ্গবন্ধুর আহ্বানে মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলো । তাই আমরা এগিয়ে যাচ্ছি, এগিয়ে যেতে চাই । শেখ হাসিনার নেতৃত্বেই আমরা আরো অনেক দূর এগিয়ে যেতে চাই । সে জন্যে আমাদের সবারৃ আরো সুদৃঢ় ও ঐক্যবদ্ধ থাকা জরুরি ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজু, মোঃ শহীদুল হক বাচ্চু, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক কনক, মোঃ হুমায়ুন কবির, মোঃ মোস্তাফিজুর রহমান বিপুল প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জাকির আলম ভূঞা, উপজেলা  মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পারভীন সুলতানা পপি, ইউপি চেয়ারম্যানবৃন্দ, যুবলীগ নেতৃবৃন্দ, তৃণমূলের অসংখ্য নেতৃবৃন্দ সহ গণমাধ্যম কর্মীগণ ।