মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল ১১টায় কেরানীগঞ্জ মডেল থানার আটি ভাওয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রদলের উদ্যোগে আয়োজিত এ উপহার কর্মসূচি পরিদর্শন করতে আসেন ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি। এতে সহযোগিতা করেন সাবেক ডাকসুর ভিপি, ঢাকা মহানগর (উত্তর) বিএনপির সাবেক আহবায়ক আলহাজ্ব আমান উল্লাহ আমান। অমি বলেন, ❝ দেশনায়ক তারেক রহমান দেশের এই সংকটময় সময়ে আমাদের সবাইকে এক সঙ্গে কাজ করার নির্দেশ দিয়েছেন।

ফেনী-নোয়াখালী- কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানের বন্যা কবলিত ৪ হাজার মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণের উদ্যোগ নেয় কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রদল। বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এ উদ্যোগ নেওয়া হয়।

মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল ১১টায় কেরানীগঞ্জ মডেল থানার আটি ভাওয়াল মাধ্যমিক বিদ্যালয়ের  সামনে কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রদলের উদ্যোগে আয়োজিত এ  উপহার কর্মসূচি   পরিদর্শন করতে আসেন ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি। এতে সহযোগিতা করেন সাবেক ডাকসুর ভিপি, ঢাকা মহানগর (উত্তর) বিএনপির সাবেক আহবায়ক আলহাজ্ব আমান উল্লাহ আমান। অমি বলেন, ❝ দেশনায়ক  তারেক রহমান দেশের এই সংকটময় সময়ে আমাদের সবাইকে এক সঙ্গে কাজ করার নির্দেশ দিয়েছেন।

তাই আমরা বন্যাকবলিত এলাকার মানুষের জন্য ঐক্যবদ্ধভাবে উপহার সামগ্রী  সংগ্রহ করে তা বানভাসী মানুষের কাছে পৌঁছে দিতে কাজ করছি।আমাদের কাছে দেশ আগে। দেশের মানুষ আগে। তাই যে কোনো সংকটে দেশের মানুষের জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে আমরা বদ্ধপরিকর।❞কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রদলের ঐকান্তিক প্রচেষ্টায় বিএনপি ও অন্যান্য অংগসংগঠনের নেতাকর্মী এবং সাধারণ জনগণের প্রদত্ত টাকায় চার হাজার প্যাকেট উপহার সামগ্রী প্রস্তুত করা হয়।

পরে সেগুলো সমন্বয়ের মাধ্যমে দেশের বিভিন্ন বন্যা কবলিত এলাকায় পাঠানো হয়। প্রতিটি প্যাকেটে রয়েছে খাদ্যসামগ্রী , জরুরি ওষুধ ও সুপেয় পানি। এ সময় উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ মডেল থানা বিএনপির সভাপতি মনির হোসেন মিনু, সাধারণ সম্পাদক হাসমত উল্লাহ নবী, সিনিয়র সহ-সভাপতি হাজী শামীম, যুগ্ম সম্পাদক মনিরুল হক মনির, ঢাকা জেলা শ্রমিক দল সাধারণ সম্পাদক মো. হোসেন আলী, ছাত্রদল নেতা সাইফুল ইসলাম, আশরাফুল আলম, শহিদুল ইসলাম রাজু, নওশাদ প্রমুখ।