জ্যোৎস্না বেগমের মেয়ের জামাই বজলু বলেন, কয়েক বছর ধরেই মানসিক ভারসম্যহীন শাখাওয়াত। ৩ দিন আগে চিকিৎসার জন্য শাখাওয়াতকে নিয়ে তার শাশুড়ি কোনাবাড়ির এই এলাকায় আমার বাড়িতে আসে।

গাজীপুরের কোনাবাড়ি থানাধীন কলেজগেইট এলাকায় মানসিক ভারসম্যহীন এক ছেলে তার মা কে গলা কেটে হত্যা করেছে।নিহতের নাম জ্যোৎস্না বেগম। এ ঘটনায় অভিযুক্ত ছেলে শাখাওয়াত হোসেন মাসুদকে আটক করেছে থানা পুলিশ। বুধবার (৮ মার্চ)আনুমানিক  দুপুর ১২টার দিকে ঘটনাটি ঘটে। নিহত জ্যোৎস্না বেগম গাজীপুরের কাপাসিয়া উপজেলার ঘোষেরকান্দি গ্রামের মৃত খলিলুর রহমানের স্ত্রী।

জ্যোৎস্না বেগমের মেয়ের জামাই বজলু বলেন, কয়েক বছর ধরেই মানসিক ভারসম্যহীন শাখাওয়াত। ৩ দিন আগে চিকিৎসার জন্য শাখাওয়াতকে নিয়ে তার শাশুড়ি কোনাবাড়ির এই এলাকায় আমার বাড়িতে আসে। বুধবার (৮ মার্চ) দুপুর ১২টার দিকে আমার শাশুড়ি বারান্দায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় শাখাওয়াত তার মাকে রুমে ডেকে নেয়। একপর্যায়ে শাখাওয়াত ঘরের দরজা ভেতর থেকে আটকে দেয়। বাসার লোকজন ঘরের দরজা খুলতে বললেও শাখাওয়াত তাতে সায় দিচ্ছিল না।

পরে দরজা ভেঙে দেখা যায়, শাখাওয়াত বটি দিয়ে নিজের মাকে গলা কেটে হত্যা করে পাশেই বসে আছে। পরে পুলিশে খবর দেয়া হয়। গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে ডিবি ও সিআইডির লোকজন রয়েছে। ঘাতক ছেলেকে আটক করা হয়েছে।