রাস্তা যদি সঠিকভাবে মেরামত করা হতো তবে আজ রাস্তা নোনা পানিতে কিংবা বর্ষার পানিতে ভেঙে যেত না অনেকদিন দীর্ঘ হত । এছাড়া অনেকে বলতে চাচ্ছে যে ,গ্রামের জনগণের ভোটে নির্বাচিত হওয়া ওয়ার্ড মেম্বার তিনি তার কাজ সঠিকভাবে পালন করেন না ।

কয়রা থানার গোবরা গ্রামের রাস্তা নির্মাণের কাজ চলছে । এতে নিম্নমানের খোয়া দিয়ে নির্মাণ করা হচ্ছে । খোয়ার উপর দিয়ে রুলার চাপা দেওয়ার সাথে সাথে গুড়া হয়ে যাচ্ছে । এই খোয়া দিয়ে রাস্তার কাজ করা হলে অল্প দিনের মধ্যে সড়কটি ভেঙে যাবে । এলাকাবাসী জানায় এর আগে এত নিম্ন মানের খোয়া আগে কোথাও দেখিনি । এলাকাবাসী বলতে চাচ্ছে যে নিম্নমানের, খোয়া ব্যবহার করার কারণ হচ্ছে নিম্নমানের খোয়া ব্যবহার করলে কিছু অর্থ আত্মসাৎ করা যাবে যেটা ভালো মানের খোয়া ব্যবহার করলে যে পরিমাণ টাকা আত্মসাৎ করা যেত তার থেকে বেশি আত্মসাৎ ,করা যাবে। আর এই টাকাগুলো বিভিন্ন শ্রেণীর দালালের পকেটে ঢুকবে। আর এদের কারণেই  গ্রামের রাস্তার অবস্থা আজ করুন অবস্থাতে পৌঁছেছে ।

রাস্তা যদি সঠিকভাবে মেরামত করা হতো তবে আজ  রাস্তা নোনা পানিতে কিংবা বর্ষার পানিতে ভেঙে যেত না অনেকদিন দীর্ঘ হত । এছাড়া অনেকে বলতে চাচ্ছে যে ,গ্রামের জনগণের ভোটে নির্বাচিত হওয়া ওয়ার্ড মেম্বার তিনি তার কাজ সঠিকভাবে পালন করেন না । তিনি যদি এই কাজগুলো সঠিকভাবে তদারকি করতেন তাহলে আজ এত নিম্নমানের খোয়া দিয়ে রাস্তা মেরামত করতে তারা সাহস পেত না। এতে জনগণের প্রতি অনীহা এবং তার জ্ঞান হীনতার পরিচয় প্রকাশ পায় । গোবরা সড়কের ১.৩ কিলোমিটার সংস্কার দরপত্র আহবান এই কাজের চূড়ান্ত মূল্য ৬৭ লাখ ৬৫ হাজার ৭০০ টাকা এক পর্যায়ে ঠিকাদারের সাথে সাক্ষাৎ করা হলে তিনি বলেন রাস্তার পাশে কোন মাটি ছিল না । প্রথমে মাটির কাজ করছি। বহুদিন যাবত আমি এই পেশায় নিয়োজিত। আমার অভিজ্ঞতা দিয়ে বলতে পারি যে আমার মনে হয় এই কাজে লাভ হবে না। অনেক ইটের মধ্যে কিছু ইট খারাপ আসতেই পারে বলে তিনি জানান।