নিহতের পরিচয় নিশ্চিত করার জন্য কাজ করা হচ্ছে। যুবতীর পরণে কালো সেলোয়ার কামিজ ও কালো বোরাখা ছিল। মৃতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জানান। তবে কে বা কারা এবং কেন তাকে হত্যা করা হয়েছে, তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি।

৪ জুলাই গতকাল মঙ্গলবার আনুমানিক  দুপুর ১টার সময় খুলনা নগরীর রায়েরমহল আন্দিরঘাট ব্রীজ এলাকার কাশবন থেকে আঁখি আক্তার(২৭) নামক একনারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আঁখি আক্তার বগুড়া সদরের ১২নংওয়ার্ড আবুল হাসেমের কন্যা। পুলিশের ধারনা তাকে ধর্ষণের পর হত্যা করাহয়েছে।

এর আগে মহানগর পুলিশের উপ কমিশনার দক্ষিণ মো: তাজুল ইসলাম বলেন,খবর পেয়ে পুলিশের উর্ধতন কর্মকর্তা, র‌্যাব ও সিআইডি ঘটনাস্থলে যান।সেখান থেকে সকল আলামত সংগ্রহ করা হয়েছে। মৃত নারী ওই এলাকারবাসিন্দা নয়, অন্য এলাকা থেকে তাকে এনে কাশবনের মধ্যে নিয়ে তাকে হত্যাকরা হয়েছে। তার মাথার মাঝ বরাবর আঘাতের চিহ্ন রয়েছে। মৃতের পরিচয় পাওয়া গেলে সামনের দিকে অগ্রসর হওয়া সম্ভব হবে বলে জানান তিনি।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রঞ্জন কুমার গাইন বলেন, দুপুর ১টার দিকে এলাকাবাসী রায়ের মহল আন্দিরঘাট ব্রীজ এলাকায় নারীর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরাতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহতের পরিচয় নিশ্চিত করার জন্য কাজ করা হচ্ছে। যুবতীর পরণে কালো সেলোয়ার কামিজ ও কালো বোরাখা ছিল। মৃতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জানান। তবে কে বা কারা এবং কেন তাকে হত্যা করা হয়েছে, তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি।