এসময় তিনি বলেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর গৃহহীনদের জন্য ঘর নির্মান করে দেয়া হয়েছে, সারাদেশে মডেল মসজিদ করে দিয়েছেন।

আসন্ন সংসদ নির্বাচনে নিজের প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা। তাই এখন থেকেই ভোট চাইছেন ভোটারদের কাছে। আগামী সংসদ নির্বাচনের প্রায় বছরখানেক বাকি এখনো। কিন্তু তাদের যেন আর তর সইছে না। তাই গংগাচড়া আসন্ন নির্বাচনে ভোটের দিনের অপেক্ষা না করে আগামী জাতীয় সংসদ সদস্য পদে নির্বাচনের জন্য স্থানীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী এলাকা ঘুরে ঘুরে গনসংযোগ করে নৌকার পক্ষে ভোট চাইছেন তারা। মনোনয়ন প্রত্যাশিরা এভাবেই ব্যস্ত সময় পার করছেন।

গংগাচড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন। গত রোববার সন্ধ্যায় উপজেলার গজঘন্টা বাজার এলাকায় এ গণসংযোগ করেন। এসময় তিনি বলেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর গৃহহীনদের জন্য ঘর নির্মান করে দেয়া হয়েছে, সারাদেশে মডেল মসজিদ করে দিয়েছেন। মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে, দেশের উন্নয়ন হয়েছে। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

রুহুল আমিনের প্রচারণা শুনতে আসা শরিয়তের মিয়া (৫৪) আমজাদ আলী (৪০), লিয়াকত আলী (৩৫) ও রবিউল মিয়া (৪৫) বলেন, মানুষ যাই বলুক, আমরা উপজেলা নির্বাচনের সময় যেমনভাবে তাকে ভোট দিয়েছি এবার সংসদ নির্বাচনে আমাদের এলাকার লোক হিসাবে আমরা তাকে ভোট দিয়ে জাতীয় সংসদে পাঠাব। যাতে তিনি এলাকার মানুষের সেবা করতে পারেন ও আমাদের মতো গরীব মানুষের মনের কথাগুলো মহান সংসদে উত্থাপন করে কার্যকরী পদক্ষেপ নিতে পারেন। উল্লেখ্য, গঙ্গাচড়া উপজেলা ও রংপুর সিটি করপোরেশনের ৮ টি ওয়ার্ড নিয়ে গঠিত রংপুর ১ আসন। এ আসনটিতে দীর্ঘ সময় নৌকার প্রার্থী না দেওয়ায় জাতীয় পার্টির একান্ত নিজের আসন বলে পরিচিত লাভ করেছে। তবে স্থানীয় আওয়ামী লীগ আছে এবার শক্ত অবস্থানে। যেকোনো মূল্যে এই আসনটি চায় তারা।