কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে একযোগে সারাদেশের ন্যায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে শান্তি সমাবেশ করেছে।গতকাল শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ২টায় একযোগে উপজেলার তিনটি স্থানে ১৭টি ইউনিয়নের আওয়ামী ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে এ শান্তি সমাবেশ করা হয়।

 উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান সহ দরবস্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. খলিলুর রহমান মাস্টারের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী বাদুকে প্রধান অতিথি করে বালুয়া বাজারে দরবস্ত, তালুককানুপুর, নাকাই, হরিরামপুর, রাখালবুরুজ ও ফুলবাড়ী ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

এসময় মোকাদ্দেস আলী বাদু বলেন- বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। সেই ধারাকে বাঁধাগ্রস্ত করতে এক সামরিক ক্রু’র মাধ্যমে জন্ম নেয়া বিএনপি স্বাধীনতা বিরোধী শক্তি জামাতকে সাথে নিয়ে দেশে অগ্নিসন্ত্রাস করে শত শত জীবন কেড়ে নিয়েছে। চলমান গণতান্ত্রিক ধারায় ভোটের মাধ্যমে ক্ষমতায় যেতে পারবে না মর্মে তারা আবারও নানা ষড়যন্ত্রের জাল বিছাচ্ছে।

তাদের সেই ষড়যন্ত্র ছিন্ন করে প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন থেকে রাজপথে সমুচিত জবাব দেওয়া হবে। অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ এ এম আলতা মাসুল ইসলাম শিল্পী, যুগ্ম সাধারণ সম্পাদক ও দরবস্ত ইউপি চেয়ারম্যান আ.র.ম শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক রোকনুজ্জামান বুদু, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান মণ্ডল মাসুদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।