নির্দলিয় সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে জনগন রাজপথের ফায়সালায় সমর্থন জানাচ্ছে।

চরফ্যাশনে বিএনপির  ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকি পালন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে চরফ্যাশন বিএনপি সাবেক সংসদ নাজিম উদ্দিন আলমের বাস ভবনে ঘরোয়া পরিবেশে কেক কেটে আলাচনা সভার মধ্যে দিয়ে প্রতিষ্ঠা  বার্ষিকি পালন করেন। দলের সিনিয়র সহ-সভাপতি আ ন ম  আমিনুল ইসলাম মিন্টিজের সভাপতিত্বে আলোচনায় আরো অংশ গ্রহণ করেন সাধারন সম্পাদক আলহাজ্ব আলমগীর হোসেন মালতিয়া,পৌর বিএনপি সম্পাদক খায়রুল ইসলাম সোহেল  ,যুবদল সভাপতি আশ্ররাফুর রহমান দিপু ফরাজী, সেচ্ছাসেবক দলের সভাপতি মীর সাহাদাত হোসেন ছায়েদ ,সামছুদ্দিন কাউছ ,যুবনেতা শহীদুল ইসলাম দুলাল, শ্রমিক দলের সভাপতি মির আজাদ , সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হাবিব নেগাবান , ছাত্রদলের আহবায়ক  আলী মুর্তজা,  ওলামাদলের সভাপতি মাওঃমহিবুল্যাহ প্রমূখ্য। 

সভায় বক্তরা বলেন , বিএনপি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে প্রতিষ্ঠিত জাতীয়তাবাদী আদর্শের দেশের বৃহত্তর রাজনৈতিক দল। দেশের সকল সংকটে বিএনপির গৌরবময় ভূমিকা রয়েছে।জনগণের পাশে থেকে দলটি দীর্ঘ পথ পাড়ি দিয়েছে।এ দেশে গণতন্ত্র, বাকস্বাধীনতা ও ভোটাধিকার পেতে আন্দোলন চলছে। নির্দলিয় সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে জনগন রাজপথের ফায়সালায় সমর্থন জানাচ্ছে।

তাই যতই টালবাহানা করা হোক না কেন বিএনপিকে রেখে এদেশে কোন নির্বাচন হতে পারে না। দেশবাসী আজ ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। তাদের পতন সুনিশ্চিত ইনশাআল্লাহ । পরে জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা শহীদ জিয়ার রুহের মফরাত কামনা করেন এবং আগামী দিনে বেগম খালেদাজিয়ার নেতৃত্বে তত্বাবধায়ক সরকারের দাবী আদায় করে আগামী নির্বাচনে বিএনপিকে  রাষ্ট্রিয় ক্ষমতায় বসানোর অঙ্গিকার করেন।