গতকাল ২৯ মার্চ বুধবার দুপুরে পুরান বাজার হাফেজ খানের বাড়ীর সামনের মাঠে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। মৃত মিনহাজ রামদাসদী লালুর দোকান এলাকার জাহাঙ্গীর খানের ছেলে এবং শামীম একই এলাকার আক্তারের ছেলে।

চাঁদপুর শহরের পুরাণ বাজার পূর্ব রামদাসদী এলাকায় মাঠে খেলার সময় বৈদ্যুতিক তার গায়ে পড়ে বিদ্যুৎ স্পৃষ্টে  মিনহাজ (১৫) ও  তামীম (১৬) নামে দুই কিশোরের করুন মৃত্যু হয়েছে। তাদেরকে বাঁশ দিয়ে বৈদ্যুতিক তার থেকে ছাড়াতে গিয়ে আহত হয়েছেন হাফেজ খান (৭০) নামে আরেক বৃদ্ধ। গতকাল ২৯ মার্চ বুধবার দুপুরে পুরান বাজার হাফেজ খানের বাড়ীর সামনের মাঠে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

 মৃত মিনহাজ রামদাসদী লালুর দোকান এলাকার জাহাঙ্গীর খানের ছেলে এবং শামীম একই এলাকার আক্তারের ছেলে। তারা দুজনই পুরাণ বাজার নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালেয়র সপ্তম শ্রেনীর ছাত্র। আহত হাফেজ খান ওই এলাকার কুদ্দুস খানের ছেলে। তিনি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হাফেজ খানের আত্মীয় শিউলী আক্তার জানান, দুপুরে হঠাৎ প্রচন্ড বাতাস এবং বৃষ্টি শুরু হয়। ঠিক ওই সময় বাড়ীর সামনের খোলা মাঠের পাশে বৈদ্যুতিক লাইনের তার ছিড়ে নিচে পড়ে। ওই সময় নিহত দুই কিশোরসহ আরো কয়েকজন মাঠে খেলা-ধুলা করছিলো।

তাদের দুজনকে বৈদ্যুতিক তার থেকে ছাড়াতে গিয়ে আহত হন হাফেজ খান। চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, দুই কিশোরের মরদেহ হাসপাতাল থেকে থানায় এনে রাখা হয়েছে। তাদের স্বজনরা ময়না তদন্ত ছাড়া মরদেহ নিয়ে যাওয়ার জন্য হাসপাতালের কর্মচারীদেরকে মারধর করেছে। এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।