মঙ্গলবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ সদরের আমনুরায় ১০০ অসহায়-দুঃস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। রোটারী ক্লাব ঢাকা এর আয়োজনে এবং স্থানীয় আমনুরা রোটারী কমিউনিটি কোর (আরসিসি) এবং এনএজিআর (ন্যাশনাল এজেন্সী ফর গ্রিণ রিভ্যুলেশন) এর সহযোগিতায় এ শীত বস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংস্থার নির্বাহী পরিচালক স্টেফান সরেন, আরসিসি-আমনুরা সভাপতি প্রদীপ হেমব্রম, সম্পাদক প্রমিলা হাঁসদা, ৩নং ঝিলিম ইউপি’র ১,২ও৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার জোহারা বেগম, ২নং ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান-০১ মোঃমাসুদ পারভেজ, গ্রাম প্রধান সিলিপ সরেন প্রমুখ। শীতবস্ত্র বিতরণে এনএজিআর এর নির্বাহী পরিচালক ও আরসিসি ‍উপদেষ্টা স্টেফান সরেন চাঁপাইনবাবগঞ্জে রোটারীর কার্যাক্রম সম্পর্কে অবগত করেন।

তিনি বলেন যে, এই জেলায় সদর উপজেলার ঝিলিম ইউনিয়নে রোটারী ক্লাব অফ ঢাকা কারওয়ান বাজার ও রোটারী ক্লাব অফ ঢাকা’র সহযোগিতায় দুঃস্থ অনগ্রসর মানুষের জীবনমান উন্নয়ন, বিনামূল্যে মেয়েদের জরায়ু ক্যান্সার টিকা ও হেপাটাইটিস প্রতিষেধক টিকা প্রদান, স্তন ক্যান্সার রোধে সচেতনতা সৃষ্টির কাজ করেছে। এছাড়াও এনএজিআর সংস্থাটি অত্র এলাকায় শিক্ষা, স্বাস্থ্য সামাজিক সচেতনতা নিয়ে কাজ করে চলেছে বলে তিনি  উল্লেখ করেন। আগামীতে এই অঞ্চলের অনগ্রসর মানুষের জীবন-মান উন্নয়নে আরও ব্যাপকভাবে কাজ করার আশাবাত ব্যক্ত করেন। এছাড়া স্থানীয় প্রতিনিধি বৃন্দ সকলের সহযোগিতায় অত্র এলাকার মানুষের উন্নয়নে রোটারী ও এনএজিআর’কে ধন্যবাদ প্রদান করেন এবং সবার সহযোগিতায় এলাকার উন্নয়নে অগ্রগতিতে অংশীদার হওয়ার আহ্বান জানান।