নোয়াখালীর পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম, পিপিএম ও সহকারী পুলিশ সুপার(চাটখিল সার্কেল) নিত্যানন্দ দাসের সার্বিক দিক নির্দেশনায় এবং চাটখিল থানার অফিসার ইনচার্জ, মুহাম্মদ গিয়াস উদ্দিনের সার্বিক তত্বাবধায়নে মাদকবিরোধী এ অভিযান পরিচালিত হয়।

আমাদের নোয়াখালী জেলার ভ্রাম্যমাণ প্রতিনিধি মোঃমনিরুজ্জামান লিটন জানান : নোয়াখালীর চাটখিল  থানার নোয়াখলা ইউপির শ্রীনগরের মাদক ব্যবসায়ী আখতারুজ্জামান (সুজন)কে ৫৫ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়েছে।গত ১ মার্চ বুধবার রাত সাড়ে ৯টার  দিকে খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি কামরুজ্জামানের নেতৃত্বে পরিচালিত এক অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম, পিপিএম ও সহকারী পুলিশ সুপার(চাটখিল সার্কেল)  নিত্যানন্দ দাসের সার্বিক দিক নির্দেশনায়  এবং চাটখিল থানার অফিসার ইনচার্জ, মুহাম্মদ গিয়াস উদ্দিনের সার্বিক তত্বাবধায়নে মাদকবিরোধী এ অভিযান পরিচালিত হয়। চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন দৈনিক নিউজ মর্নিং পোষ্ট কে জানান, গ্রেফতারকৃত মোঃ আক্তারজ্জামান  সুজন (৪০),পিতা- মোঃ নুর নবী,- শ্রীনগর, (দাশের বাড়ী প্রঃ হাজী বাড়ী), থানা- চাটখিল, জেলা -নোয়াখালী দীর্ঘদিন যাবত এলাকার মাদক ব্যবসা করে আসছিল। এই ব্যাপারে চাটখিল  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি  নিশ্চিত করেন।