নোয়াখালীর চাটখিলে বাংলাদেশ জামায়াতে ইসলামী পৌরসভা শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুক্রবার (১২ এপ্রিল ) সন্ধ্যা সাতটায় চাটখিল বাজারস্থ স্কাই ভিউ চাইনিজ রেস্টুরেন্টের হলরুমে পৌরসভা জামায়াতের সেক্রেটারি মাস্টার শাফায়েত হোসেনের সঞ্চালনায় ও পৌরসভা জামায়াতের আমীর মাওলানা আক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও নোয়াখালী জেলা আমীর মো.ইসহাক খন্দকার।

নোয়াখালীর চাটখিলে বাংলাদেশ জামায়াতে ইসলামী পৌরসভা শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী  অনুষ্ঠানের আয়োজন করা হয়।  শুক্রবার (১২ এপ্রিল ) সন্ধ্যা সাতটায় চাটখিল বাজারস্থ স্কাই ভিউ চাইনিজ রেস্টুরেন্টের হলরুমে পৌরসভা জামায়াতের সেক্রেটারি মাস্টার শাফায়েত হোসেনের সঞ্চালনায় ও পৌরসভা জামায়াতের আমীর মাওলানা আক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও নোয়াখালী জেলা আমীর মো.ইসহাক খন্দকার। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা মজলিসে শুরার সদস্য অধ্যক্ষ মাওলানা সাইফুল্লাহ ও নোয়াখালী বারের সাবেক সেক্রেটারি এডভোকেট তাজুল ইসলাম। 

বক্তব্য রাখেন, জামায়াতে ইসলামী চাটখিল উপজেলা আমীর মাওলানা মনিরুজ্জামান, সেক্রেটারি মাওলানা ওমর ফারুক, চাটখিল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা মহিউদ্দিন হাসান,পৌরসভা জামায়াতের নায়েবে আমীর মাওলানা রাকিব উদ্দিন, ইসলামিয়া হাসপাতাল বাংলাদেশ এ-র ব্যবস্থাপনা পরিচালক এইচ এম মুর্তাজা, সোনাইমুড়ী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মো.শাহাবুদ্দিন, ছাত্র শিবিরের সাবেক জেলা উত্তর সভাপতি মো. আরিফুর রহমান, ছাত্র শিবির চাটখিল পৌরসভা সভাপতি আবু রায়হান প্রমুখ।  

বক্তাগন উপস্থিত সকলের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন এবং বলেন,  বাংলাদেশ জামায়াতে ইসলামী অতীতের যেই কোন সময়ের চেয়ে বর্তমানে বেশি সুসংগঠিত । কর্মীদের আরো বেশি নৈতিকতা ও খোদাভীরুতা অর্জনের মাধ্যমে নিজেদের গড়ে তুলতে পারলেই এই দেশকে একটি ইসলামী কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ে তোলা সম্ভব। 

বাংলাদেশ জামায়াতে ইসলামী চাটখিল পৌরসভার সাবেক ও বর্তমান দেশে এবং  প্রবাসে থাকা প্রায় তিন শতাধিক নেতা কর্মীর পদচরণায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি মিলনমেলায় রূপ নেয়। দীর্ঘদিন পর অনেকেই এক সময়ের রাজনৈতিক সহযোদ্ধাদের  কাছে পেয়ে  আবেগ আপ্লুত হয়ে পড়েন।