আজ শুক্রবার ( ১৩ই সেপ্টেম্বর) জুমার নামাজ শেষ বাড়ি ফেরার পথে সোহেল রানা নামের ছাত্রলীগের ঐ কর্মী হামলা করেন। এই বিষয়ে আহত ফেরদৌস শেখ বলেন, আমাদের থানায় মাদক অনিয়ন্ত্রিত ভাবে ছড়িয়ে পড়ছে। তাই আমি সহ কয়েকজন মিলে মাদকের কুফল তুলে ধরে এলাকায় প্রচরণা শুরু দেয়।

বগুড়ার শেরপুর থানায় মাদকের কুফল বিষয়ের প্রচরণা করতে গিয়ে  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মোহাম্মাদ ফেরদৌউস শেখ ছাত্রলীগের কর্মীর হামলায় আহত হয়েছে।

আজ শুক্রবার ( ১৩ই সেপ্টেম্বর)  জুমার  নামাজ শেষ  বাড়ি ফেরার পথে সোহেল রানা নামের ছাত্রলীগের ঐ কর্মী হামলা করেন। এই বিষয়ে  আহত ফেরদৌস শেখ বলেন,  আমাদের  থানায় মাদক অনিয়ন্ত্রিত ভাবে ছড়িয়ে পড়ছে। তাই আমি সহ কয়েকজন মিলে মাদকের কুফল তুলে ধরে এলাকায় প্রচরণা শুরু দেয়।

আজকে জুমার নামাজ শেষ  করে বাড়ি ফেরার পথে ঐ ছাত্রলীগের কর্মী পরপর আমার উপর দুই বার হামলা করে।  এতে আমার হাত, মাথায় সহ শরীরের বিভিন্ন  অংশ জখম হয়।ঘটনার বিষয়ে শেরপুর থানার ওসি  রেজাউল  করিমকে ফোন দিলে তিনি জানানো, হামলাকারী সোহেল রানাকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসা হয়েছে।  যদি থানায়  অভিযোগ  করে তাহলে আমরা গ্রেপ্তার করব